Home / চাঁদপুর / সকল ভালো কাজেই আমার সহযোগিতা পাবেন: ডিসি
ভালো

সকল ভালো কাজেই আমার সহযোগিতা পাবেন: ডিসি

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন,‘জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাগন সরকারের কাজ করি। সবাই মিলে আমরা একটি টিম। চাঁদপুর শহরটা সুন্দর হোক এটা আমি চাই। সকল ভালো কাজেই আমার সহযোগিতা পাবেন। আমি চাই সবাই মিলে চাঁদপুরকে সুন্দর করে গড়ে তুলতে।’

চাঁদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন তিনি এসব কথা বলেন।

সভায় জেলায় চলমান উন্নয়ন কার্যক্রমসমূহের অগ্রগতি মূল্যায়ন ও পর্যালোচনা করা হয়। একইসাথে এ জেলার উন্নয়ন কার্যক্রমের সাথে সম্পৃক্ত সম্ভাবনাময় ক্ষেত্রসমূহ নিয়ে উন্নয়ন পরিকল্পনা প্রস্তাব করার জন্য সংশ্লিষ্ট দপ্তরসমূহকে দিকনির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও, জনদুর্ভোগ হ্রাস, স্বাস্থ্য, শিক্ষা কার্যক্রম, জেলার কৃষি ও খাদ্য নিরাপত্তা, নদী ও নদী এলাকার উন্নয়ন, উন্নয়নের অনুসঙ্গ হিসেবে নিরাপত্তা জোরদারকরণ এবং সর্বোপরি সকল দপ্তরের পারস্পরিক সমন্বয়ের উপর সভায় গুরুত্ব আরোপ করা হয় এবং কর্মকৌশল প্রণয়ন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, ফরিদগঞ্জ পৌর সভার মেয়র আবুল খায়ের, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ কুদ্দুস, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ প্রমুখ।

সভায় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সকল দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৯ সেপ্টেম্বর ২০২১