Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চাই: পরিকল্পনা প্রতিমন্ত্রী
প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চাই: পরিকল্পনা প্রতিমন্ত্রী

পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা নিয়ে আমাকে পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করেছেন, আমি সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে তার আস্থার প্রতিদান দিতে চাই। দল না থাকলে শক্তি থাকেনা,সরকারের স্থায়িত্ব থাকেনা শুধু নেতা কর্মী নয়,সাধারণ মানুষের সমর্থন সহানুভূতি দলের প্রতি প্রয়োজন বলে মন্তব্য করেছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী।

২৫ আগস্ট বুধবার সকালে নিজ গ্রাম চাঁদপুরের মতলব উত্তরে এক পথ সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

সমর্থনের দিক থেকে সাধারণ মানুষ সংখ্যায় বেশি মন্তব্য করে প্রতিমন্ত্রী বলেন, নেতাকর্মীদের দ্বারা সাধারণ মানুষ যেন কষ্ট না পায় সে দিকে খেয়াল রাখতে হবে। রাজনৈতিক দল হিসেবে দলকে জনগণ থেকে বিচ্ছিন্ন যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এত উন্নয়ন,উন্নতির পরে জনগনের কাছাকাছি থাকতে হবে দলকে। জনগণ থেকে দলের দূুরুত্ব যেন না বাড়ে সেটির প্রতি খেয়াল রাখার আহবান জানান তিনি।

প্রধানমন্ত্রীর

এসময় সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল, উপজেলা চেয়ারম্যান এম এ কুদ্দুস, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

এরপর প্রতিমন্ত্রী মতলব উত্তর উপজেলা পরিষদ সভাকক্ষে প্রথমে উপজেলা পরিষদেও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে এরপর সরকারের উন্নয়ন প্রকল্পগুলোর চলমান অগ্রগতির পর্যালোচনা, ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনার সম্ভাব্যতা যাচাই ও বিশ্লেষণে প্রশাসনের অন্যান্য কর্মকর্তা থেকে তথ্য- উপাত্ত নেওয়া ও এলাকার মাঠ অভিজ্ঞতা শোনার জন্য উপজেলার ছেংগারচর পৌরসভা ও ১৪ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেন।

আরও পড়ুন…  মতলব-গজারিয়া সেতু ও দাউদকান্দি-মতলব মহাসড়ক করা হবে

এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দূর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্স চালাচ্ছেন। দূর্নীতি দমনে আরো জোরদার হচ্ছে। এটি চলমান রয়েছে। এটি যদি আরো আগে জোরদার হতো তাহলে দেশ আরো অনেক আগে এগিয়ে যেতো। আমরা নিম্ন আয়ের দেশ ছিলাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যানে এখন প্রকৃতপক্ষে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে সুযোগ দিয়েছেন। আমার কোনো চাওয়ার পাওয়ার নেই। আমি যেভাবে আছি আলহামদুলিল্লাহ। আমি যেন বাকি জীবনটা সৎভাবে দেশকে সেবা দিয়ে যেতে পারি এইটাই আমার ব্রত।

ইউএনও গাজী শরীফুল হাসানের সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি)নাসির উদ্দিন সারোয়ার, সহকারী কমিশনার ভুমি আফরোজা হবীব শাপলাসহ উপজেলার সকল কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক