Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাংবাদিক ইকরাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
সাংবাদিক

কচুয়ায় সাংবাদিক ইকরাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দপর্ণ পত্রিকার সম্পাদক,স্যাটেলাইট টিভি চ্যানেল আইয়ের চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার বিকালে কচুয়া প্রেসক্লাবের আয়োজনে ও দৈনিক চাঁদপুর দর্পণ অফিসের সহযোগিতায় সামাজিক দূরত্ব বজায় রেখে স্মরনসভা,দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের পরিচালনায় ভার্চুয়ালিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মো.ইকবাল পাটওয়ারী।

বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার কচুয়া অফিস প্রধান ও কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আবুল হোসেন, সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার,সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু,বর্তমান সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক,মফিজুল ইসলাম বাবুল,কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ইউনুছ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ রানা,দপ্তর সম্পাদক শান্তু ধর,ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব,সদস্য সাইফুল ইসলাম সুমন,রাসেল সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মরহুম ইকরাম চৌধুরীর জান্নাতময়ী জীবন কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক।

কচুয়া প্রতিনিধি