Home / সারাদেশ / দাউদকান্দিতে অটো রিক্সা শ্রমিক পুলিশ সংঘর্ষ
দাউদকান্দিতে অটো রিক্সা শ্রমিক পুলিশ সংঘর্ষ

দাউদকান্দিতে অটো রিক্সা শ্রমিক পুলিশ সংঘর্ষ

‎Sunday, ‎02 ‎August, ‎2015  05:54:26 PM

চাঁদপুর টাইমস কুমিল্লা করেসপন্ডেন্ট :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলায় পুলিশের সাথে সিএনজি অটো রিক্সা শ্রমিকদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে।

মহাসড়কে সিএনজি-অটোরিক্সা চলাচল নিষিদ্ধের প্রতিবাদে রোববার বেলা সাড়ে ১১ টা থেকে বিক্ষোভ করতে থাকে সিএনজি ও অটোরিক্সা মালিক-শ্রমিকরা। পরে মালিক-শ্রমিকরা দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দি থেকে চান্দিনা পর্যন্ত মহাসড়ক অবরোধ করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে রাবার বুলেট নিক্ষেপ করে। এ ঘটনায় উত্তেজিত শ্রমিকরাও মহাসড়কে একাধিক যানবাহন ভাংচুর করে।

এ ঘটনায় প্রায় ৫ জন শ্রমিক আহত হয়েছে। দুপুর একটার দিকে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন ঘটনাস্থলে এসে মালিক-শ্রমিকদের সাথে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

সর্বশেখ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে ও যানবাহন চলাচল স্বাভাবিক দাবি করে এ বিষয়ে দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের আহমেদ এবং দাউদকান্দি থানার ইন্সপেক্টর (তদন্ত) ফরিদ মিয়া জানান, সংঘর্ষে আমাদের কেউ আহত হয়নি। তাদের কেউ আহত হয়েছে কিনা আমাদের জানা নেই।

এদিকে মহাসড়কের আলেখাচর বিশ্বরোড, মুরাদনগর, চৌদ্দগ্রাম উপজেলায়ও শ্রমিকরা মহাসড়ক অবরোধের চেষ্টা করে। কিন্তু পুলিশের বাধাঁয় তা পন্ড হয়ে যায়।

চাঁদপুর টাইমস : জেএআই/এমএএ/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস ডট কম প্রকাশিত/প্রচারিত সংবাদআলোকচিত্রভিডিওচিত্রঅডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি