Home / সারাদেশ / মডেল থানা পুলিশের অভিযান : যৌনকর্মী ও জুয়াড়িসহ আটক ১৩
মডেল থানা পুলিশের অভিযান : যৌনকর্মী ও জুয়াড়িসহ আটক ১৩

মডেল থানা পুলিশের অভিযান : যৌনকর্মী ও জুয়াড়িসহ আটক ১৩

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক | আপডেট: ০২:৩২ অপরাহ্ণ, ০১ আগস্ট ২০১৫, শনিবার

বিভিন্ন আবাসিক হোটেল ও জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করেছে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। নগরীর বাস টার্মিনাল ও হাদির মোড় এলাকায় গতকাল মধ্যরাতে অভিয়ান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন যৌনকর্মী খুলনার মজগুনি কাজিপাড়া এলাকার খালিসপুর গ্রামের রাজুর স্ত্রী পপি (২৫), ঢাকার টঙ্গী মধুমতি এলাকার কামালের মেয়ে শিলা (২২), সাভারের হেমায়েতপুর গ্রামের নয়নের স্ত্রী কাজল (২৬), জুয়াড়ী নগরীর কেদুরমোড় এলাকার পিয়ারুল ইসলামের ছেলে সাদ্দাম (২০), ইউনুসের ছেলে রবি (১৮), জসিমের ছেলে মাসুদ (২২), তাজেমের ছেলে রতন (২৪), তাহসেনের ছেলে লিটন (২৪) ও শাহিনুরের ছেলে শ্যামল (২৩) ও হাদিরমোড় এলাকার ইলিয়াস মন্ডলের ছেলে রমজান আলী (৩৫), টুটুলের ছেলে মজিবুল (৩২), শুকুর আলী ছেলে আলাউদ্দিন (২২) ও ফজুলুরের ছেলে আলাউদ্দিন (২২)।

বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার সাইফুর রহমান সাঈফ  এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন মধ্যরাতে নগরীর বাস টার্মিনাল এলাকার আবাসিক হোটেল প্রীতম-এ অভিযান চালায় পুলিশ। এ সময় অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে পপি, শিলা ও কাজল নামে তিনজন যৌনকর্মীকে আটক করা হয়।

তিনি আরো জানান, পুলিশের অপর একটি দল নগরীর হাদির মোড় এলাকার একটি জুয়ার আসরে অভিযান চালায়। সেখান থেকে ১০ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এ সময় ৮টি মোবাইল সেট ও বেশ কিছু টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আদালাদা মামলা দায়ের শেষে আটককৃতদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি