Home / জাতীয় / রাজনীতি / করোনা পজেটিভ এমপি মোকাব্বির : অংশ নিয়েছিলেনও সংসদ অধিবেশনে
Mokabbir

করোনা পজেটিভ এমপি মোকাব্বির : অংশ নিয়েছিলেনও সংসদ অধিবেশনে

সিলেট-২ আসন থেকে নির্বাচিত গণফোরামের সংসদ সদস্য মোকাব্বির খান করোনা ‘পজিটিভ’ হয়েছেন। আজ মঙ্গলবার তার নমুনা পরীক্ষার রিপোর্টের ফল ‘পজিটিভ’ আসে। তার একান্ত সহকারী সচিব দিদার খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মোকাব্বির খান নিবিড় পর্যবেক্ষণে আছেন।

তিনি মানসিক এবং শারিরিক ভাবে সুস্থ রয়েছেন। আজ তাঁর শারিরিক অবস্থার উন্নতি হয়েছে। ড. রেজা কিবরিয়া মোকাব্বির খানের সুস্থতা কামনা করে দেশবাসীর দোয়া চেয়েছেন।

শ্বাসকষ্ট নিয়ে সোমবার (১৫ জুন) দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন মোকাব্বির খান। মোকাব্বির গত ১০ জুন বাজেট অধিবেশন শুরুর দিন সংসদের বৈঠকে যোগ দিয়েছিলেন।

রেজা কিবরিয়া বলেন, মোকাব্বির খান এখন আগের চেয়ে ভালো আছেন। সিএমএইচ’র চিকিৎসকসহ সবাই তার ভালো সেবা করছেন। আমি তার পরিবারের পক্ষ থেকে ওনার জন্য দোয়া চাচ্ছি।

তিনি আরও বলেন, কয়েকদিন যাবত মোকাব্বির খান অসুস্থ ছিলেন। গতকাল শ্বাসকষ্ট বাড়ায় বিকেল ৩টার দিকে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। তবে আজ তার শ্বাসকষ্ট আগের চেয়ে কম। অক্সিজেনও ভালো পাচ্ছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) থেকে নির্বাচিত হন মোকাব্বির খান।

ঢাকা ব্যুরো চীফ, ১৬ জুন ২০২০