Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ কাশিমপুর বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ

হাজীগঞ্জ কাশিমপুর বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর ইউনিয়নের কাশিমপুর বাজারে সরকারি সম্পক্তি উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দখলমুক্ত করলো প্রশাসন।

বৃহস্পতিবার সকালে কাশিমপুর বাজারের উত্তর পাশে সরকারি সম্পত্তির উপর অবৈধভাবে নির্মিত একটি ভবন প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে ভেঙ্গে উচ্ছেদ করা হয়।

জানা যায়, ভবনের মালিক স্থানীয় প্রভাবশালী নাছির উদ্দীন গত ক’বছর পূর্বে জোরপূর্বক সরকারি সম্পত্তির উপর ভবনটি নির্মাণ করে। এ ভবন নির্মাণের ফলে রাস্তায় চলাচলে ব্যাঘাত ঘটে এবং পার্শ্ববর্তী খালের উপর ভবনের ৪টি পিলার থাকায় কৃষি জমিতে সেচ দেয়ায় বাধাগ্রস্ত হয়।

এ নিয়ে গত বছর ভবনের সামনের অংশে রাস্তার পাশে আরেক জমির মালিক তার সম্পত্তির উপর সীমানা দেয়াল নির্মাণ করতে গিয়ে রাস্তায় যানচলাচলে ব্যাঘাত ঘটে।

আদালতের নির্দেশে চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটুস লরেন্স চিরান, হাজীগঞ্জ উপজেলা ভূমি কর্মকর্তা মো. ওলিউরজ্জামান ও কানুনগো আবুল কাসেম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে এ অবৈধ স্থাপনাটি উচ্ছেদ করে।

এ সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দীন বাচ্চুসহ বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/এমআরআর/২০১৫।

আপডেট :  বাংলাদেশ সময়  ০৮:৫৩   অপরাহ্ন,  ১৮ জুন ২০১৫,  বৃহস্পতিবার

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না