Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / প্রকাশিত সংবাদ নিয়ে ফরিদগঞ্জের প্রাথমিক শিক্ষকের প্রতিবাদ
Chandpur-Times
এ প্রতিবেদনের ছবি প্রকাশ হয়নি

প্রকাশিত সংবাদ নিয়ে ফরিদগঞ্জের প্রাথমিক শিক্ষকের প্রতিবাদ

গত ২৬-১২-২০১৯ খ্রি. আপনার প্রকাশিত চাঁদপুর টাইমস অনলাইন পত্রিকায় ‘ ফরিদগঞ্জের মীর মোশারফ ব্যবসায়ী না সরকারি শিক্ষক !’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উল্লেখিত সংবাদে আমাকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের ভিত্তিতে সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মূলত একটি কুচক্রিমহল জাতির বিবেক সাংবাদিক ভাইদের মিথ্যা ভিত্তিহীন তথ্যদিয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত। আমি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ পাওয়ার পর থেকেই সরকারি চাকুরিবিধি মেনে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। কোমলমতি শিক্ষার্থীদের পাঠদান বন্ধ রেখে ব্যক্তিগত কাজে কখনোই বিদ্যালয় চলাকালিন সময়ে বিদ্যালয়ের বাহিরে যাইনি।

এছাড়া আমি শিক্ষকদের সরাসরি ভোটে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির যোগাযোগ সম্পাদক নির্বাচিত হয়ে শিক্ষকদের কল্যাণে কাজ করে আসছি। সমিতির যোগাযোগ সম্পাদক হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব পালন ব্যতিরেকে অন্যকোন সহকর্মীর কোন প্রকার ক্ষতিসাধন করার চেষ্টায় লিপ্ত হইনি।

এদিকে সংবাদে যে ব্যবসা প্রতিষ্ঠানের কথা বলা হয়েছে সেটি একটি ক্ষুদ্র ফার্নিচারের দোকান। সেটি দেখাশোনা করেন আমার এক নিকটাত্মীয়। এছাড়া সংবাদে আমার বিরুদ্ধে আরো যে সকল অভিযোগ আনা হয়েছে তা ভিত্তিহীন। আমি প্রকাশিত সংবাদে চাঁদপুর টাইমসের সম্মানিত পাঠক ও সংশ্লিষ্ট দপ্তরের ঊর্ধ্বতন ব্যক্তিদেরকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনিত অনুরোধ জানাচ্ছি।

নিবেদক:
(স্বাক্ষরিত)
মীর মোশারেফ হোসেন
সহকারী শিক্ষক,
চরকুমিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়।