Home / সারাদেশ / ট্রায়েল রুমে ভিডিও ক্যামেরা বসিয়ে নারীদের নগ্ন ভিডিওচিত্র
ট্রায়েল রুমে ভিডিও ক্যামেরা বসিয়ে নারীদের নগ্ন ভিডিওচিত্র

ট্রায়েল রুমে ভিডিও ক্যামেরা বসিয়ে নারীদের নগ্ন ভিডিওচিত্র

‎Friday, ‎May ‎08, ‎2015   02:34:16 PM

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি গার্মেন্টস দোকানের ট্রায়েল রুমে ভিডিও ক্যামেরা বসিয়ে নারীদের নগ্ন ভিডিওচিত্র ধারণ করার দায়ে ইবাদুল ইসলাম (২৭) নামে এক ব্যবসায়ীকে দুই বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

কাশিয়ানী উপজেলা সদরের এলিয়েন্স ফ্যাশন হাউজ থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় ইবাদুল ইসলামকে গ্রেফতার করা হয়। সাজা প্রদানের পর শুক্রবার সকালে তাকে জেলাহাজতে পাঠানো হয়েছে।

সাজাপ্রাপ্ত ইবাদুল কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের রহিতকান্দি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনামুল হক চৌধুরী জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় এক নারী পোশাক কিনতে এলিয়েন্স ফ্যাশন হাউজে যান। সেখানে একটি পোশাক তার পছন্দ হয়। এ সময় দোকানদার ইবাদুল ইসলাম পোশাকটি ট্রায়েল রুমে গিয়ে ফিটিংস হবে কিনা পরে দেখতে বলেন।

তিনি জানান, ওই নারী ট্রায়েল রুমে গিয়ে পোশাকটি পরেন। এ সময় ট্রায়েল রুমের ভিতর একটি মোবাইল ফোন দেখতে পান তিনি। ফোনটি দেখে তার সন্দেহ হলে তিনি মোবাইল ফোনটি হাতে নিয়ে তার পোশাক বদলানোর ভিডিও চিত্র দেখতে পান।

এসআই এনামুল হক চৌধুরী জানান, এর পর বাইরে এসে ওই নারী চিৎকার করলে স্থানীয়রা মোবাইল ফোনটি উদ্ধার করেন। ওই দোকানদারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কাশিয়ানি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. নূর হোসেন সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ইবাদুল ইসলামকে দুই বছরের কারাদণ্ড দেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন :

www.facebook.com/chandpurtimesonline/likes