Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ‘পরকীয়ায় বাধা দেয়ায়’ স্ত্রীকে হত্যার চেষ্টা : অভিযুক্ত আটক
po-er

হাইমচরে ‘পরকীয়ায় বাধা দেয়ায়’ স্ত্রীকে হত্যার চেষ্টা : অভিযুক্ত আটক

চাঁদপুরের হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নের আলি হোসেন মাঝি কান্দিতে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় রহিমা কবির রানুকে সন্ত্রাসীর মাধ্যমে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

ঘটনাস্থল থেকে হত্যায় চেষ্টায় জনতা অভিযুক্ত স্বামী কবির আহসান কবিরকে আটক করে পুলিশের কাছে সোপার্দ করে। তবে অভিযুক্তের দাবি ওই নারীর সাথে পরকীয়া সম্পর্ক নয় সে তার ২য় স্ত্রী

ঘটনা সূত্রে জানাযায় গতকাল ১১ জুন বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নে আলি হোসেন মাঝি কান্দিতে কবির হাসান কবিরের স্ত্রী ঘুমান্ত অবস্থায় পাশ্ববর্তী কান্দীর মৃত হাবিব মাঝির ছেলে আলআমিন মাঝি(৩২) আকস্মিক ঘরে ডুকে গলায় বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। আহত রানু বেগম চিৎকার দিলে ঘাতক আলআমিন রানু বেগমকে বিভিন্ন স্থানে কামরাতে থাকে। রানুর ডাক চিৎকারে স্থানীয় লোকজন আলআমিনকে ঘর থেকে আটক করে।
এ ব্যাপারে আহত রহিমা কবির রানু জানান, আমার স্বামী বিগত এক থেকে দেড় বছর ধরে পাশ্ববর্তী কান্দির মৃত আলাউদ্দিন মৃর্ধার স্ত্রী খোরশেদা বেগম(৬০) এর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। ওই বাড়িতে রাতে তার যাতায়াত ছিলো। একবছর ধরে সংসারে কোন ধরনের খরচের জন্য কোন টাকা পয়সা কিংবা খোজ খবর রাখেনি। প্রতিনিয়ত ঐ মহিলার বাড়িতে হাট বাজার সহ যাবতীয় খরচাধির বহন করে থাকে।

এ ব্যাপারে আহত রানু বেগমের ছেলে রাকিবুল জানান, আমার বাবা এক বছর ধরে অন্যা এক মহিলার সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত রয়েছে। আমার বাবার অপকর্মের বিরুদ্ধে বলতে গেলে ঐ মহিলার বড় মেয়ের জামাই আব্দুল্লাহ ও বড় ছেলে কালু মৃর্ধা আমাকে প্রাননাশের হুমকি দেয়। আমাদের জায়গা জমিন তারা বাবা’র সহায়তায় জোড় দখল করে আছে।

এ ব্যাপারে অভিযুক্ত কবির হাসান কবির জানান, আমি ওই মহিলাকে এক মাস পূর্বে বিয়ে করেছি। ১ম স্ত্রীকে কে বা কারা মারার চেষ্টা করেছে তা আমি জানি না। আমি ঘটনার সময় মাছের আড়তে ছিলাম।

প্রতিবেদক- বিএম ইসমাইল

Leave a Reply