Home / চাঁদপুর / চাঁদপুরে হাফেজ ও এতিমদের সম্মানে ফ্রিল্যান্সারদের ইফতার
FAC-news-eatim

চাঁদপুরে হাফেজ ও এতিমদের সম্মানে ফ্রিল্যান্সারদের ইফতার

ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশন অব চাঁদপুরের উদ্যোগে হাফেজ ও এতিম ছাত্রদের সম্মানে ইফতার মাহফিল এবং ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। ফ্রিল্যান্সারদের অনলাইনে অর্থ আয়ের একটি অংশ থেকে সোমবার (১১ জুন) আদর্শ মুসলিম পাড়া হাফেজিয়া মাদ্রাসায় এ আয়োজন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি জাহাদুল ইসলামের সভাপতিত্বে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী, চাঁদপুর জেলা প্রশাসনের সহকারী প্রোগ্রামার মোহাম্মদ হারুনুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মো. নুরুল আমিন খান আকাশ।

বক্তারা ব্যাতিক্রমী এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, বিভিন্ন সংগঠনগুলো সাধারণত বিশিষ্টজনদের নিয়ে ইফতার করে। কিন্তু চাঁদপুরের ফ্রিল্যান্সাররা হাফেজ ও এতিম ছাত্রদের সম্মানে ইফতারের আয়োজন করে এক অনন্য নজির স্থাপন করেছে।

এসময় তারা এ ধরনের কর্মসূচি বেগবান রাখতে সংগঠনের সদস্যদেরকে উৎসাহ দেন।

সংগঠনের যুগ্ম সম্পাদক মুহাম্মদ আল-আমিনের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি দেলোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক আতিকুর রহমান শুভ, সাংগঠনিক সম্পাদক এসএম জাকির, অর্থ সম্পাদক সোহেল নিজাম, আবদুল কাদের প্রমুখ।

এসময় সংগঠনের সদস্য ও ফ্রিল্যান্সারদের মধ্যে মশিউর রহমান, রায়হানুর রহমান শাওন, জোবায়ের রাব্বি, ফয়সাল খান, আলম মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply