Home / চাঁদপুর / শিশু পরিবার-মূক বধিরদের সাথে চাঁদপুর জেলা পরিষদের ইফতার
Jelaporisod-Efter

শিশু পরিবার-মূক বধিরদের সাথে চাঁদপুর জেলা পরিষদের ইফতার

চাঁদপুর জেলা পরিষদের আয়োজনে শিশু পরিবার ও মূক বধির নিবাসীদের সাথে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ মে) সন্ধ্যায় সরকারি শিশু পরিবারে ইফতার পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীর সভাপতিত্বে ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মঈনুল হাসান, জেলা সমাজসেবা কর্মকর্তা রজত সুব্র, উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, ভারপ্রাপ্ত সিভিল সার্জন সফিকুল ইসলাম মন্টু, এই এস আই উপ-পরিচালক এ বিএম ফারুক, বিশিস্ট ব্যবসায়ী ও ঠিকাদার মোহাম্মদ আলী জিন্নাহ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফিরদৌস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোশারেফ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সদস্য শরীফ মো. আশ্রাফুল হক, চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, সহ-সভাপতি এমএম কামাল, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইদ হোসেন অপু, দপ্তর সম্পাদক সজীব খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, চাঁদপুর জেলা পরিষদ সরকারি শিশু পরিবার এবং মূখ বধিরদের জন্য যা করছেন, এটা তাদের জন্য অনেক পাওয়া। দেশের অন্য সব স্থান থেকে এখানকার শিশু পরিবার ও মূক বধির নিবাসে যারা রয়েছে, তারা ভালো অবস্থানে রয়েছে। আর এটা সম্ভব হয়েছে জেলা পরিষদের সহযোগিতার জন্য। জেলা পরিষদ শিশু পরিবার ও মূখ বধির নিবাসের চিত্র পাল্টে দিয়েছে। আমরা সকলে মিলে পারি একটি সুন্দর সমাজ গড়ে তুলতে। জেলা পরিষদ সরকারি শিশু পরিবার ও মূক বধিরদের জন্য সব সময় কাজ করবে বলে আশা করি।

প্রতিবেদক : শরীফুল ইসলাম

Leave a Reply