Home / চাঁদপুর / প্রধানমন্ত্রী গোটা পৃথিবীকে নেতৃত্ব দেয়ার ক্ষমতা রাখেন : নন্দী
Nondi-News

প্রধানমন্ত্রী গোটা পৃথিবীকে নেতৃত্ব দেয়ার ক্ষমতা রাখেন : নন্দী

চাঁদপুর সদরের বালিয়ায় অসহায় দুঃস্থদের মাঝে সেলাই মেশিন ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (৭ মার্চ) বিকেলে ইউনিয়নে ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার হল রুমে প্রধান অতিথি হিসেবে সেলাই মেশিন ও চেক তুলদেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সুজিত রায় নন্দী।

তিনি তার বক্তব্যে বলেন,‘জননেত্রী প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে এখন আর বেকারত্বের হার নেই বললেই চলে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ দারিদ্রমুক্ত করণে বিভিন্ন ভাতা চালু করা হয়েছে। আজকে দেশে আর কোনো মানুষ না খেয়ে থাকে না। দেশের প্রত্যেক মানুষ তার মৌলিক অধিকারগুলো সহজেই ভোগ করতে পারছে।’

তিনি বলেন, ‘ জননেত্রী শেখ তার যোগ্যতা ও মেধা দিয়ে পৃথিবীর বুকে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে রূপ দিতে পেরেছেন। তিনি এখন গোটা পৃথিবীকে নেতৃত্ব দেয়ার ক্ষমতা রাখেন। এটি বিশ্ব নেতাদের অভিমত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সৎ আদর্শবান রাষ্ট্র প্রধান হিসেবে স্বীকৃতি পেয়েছেন। তাই আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর আসনে বসাতে নৌকা প্রতীকের বিজয় নিশ্চত করতে হবে। ’

ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি গীত্ত রঞ্জন ত্রিপুরার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাস্টারের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাড.জসিম উদ্দিন ভূইয়া, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. দেবাশীষ কর মধু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান তাজুল ইসলাম মিয়াজী,সদর থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদব ফারুক হোসেন ভূইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক উল্যাহ মাস্টার। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার ভানু।

এসময় উপস্থিত ছিলেন ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক সুভাষ ত্রিপুরা, সহ-সভাপতি কর্নরাজ ত্রিপুরা, অর্থ সম্পাদক খোকন ত্রিপুরা, বাংলাদেশ আদিবাসী ফোরামের সদস্য পলাশ ত্রিপুরা, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সফিকুর রহমান শেখ,চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাবিবুল বাশার খন্দকার প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনার ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম