Home / চাঁদপুর / চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর ২ শতাধিক ধারালো অস্ত্র জব্দ
Churi-chapati..

চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর ২ শতাধিক ধারালো অস্ত্র জব্দ

অনলাইনল নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশ হওয়ার পর চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে শহরের বিভিন্ন দোকান থেকে প্রায় ২ শতাধিক ধারালো অস্ত্র জব্দ করা হয়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ‘চাঁদপুরে হাত বাড়ালেই মিলছে ছুরি-চাপাতি : অশান্ত হয়ে উঠছে শহর’ শিরোনামে চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের সদর মডেল থানা পুলিশ এ অভিযান করে।

বুধবার (৩১জানুয়ারি) রাতে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে এ অভিযান চালায় সদর মডেল থানা পুলিশ। মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্যাহ অলির নেতৃত্বে শহরের রেলওয়ে হকার্স মার্কটসহ বিভিন্ন মার্কেটের এক টাকার থেকে নিরানব্বই টাকা ও ১শ’ টাকা থেকে ২শ’ টাকার দোকান থেকে এসব ধারালো অস্ত্র জব্দ করে।

এছাড়াও প্রত্যেক দোকানের মালিককে এসব অস্ত্র বিক্রি না করার জন্য সতর্ক করে দেয়া হয়।

এদিকে চাঁদপুর পুলিশ প্রশাসনের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে সচেতন শহরবাসী। তবে দোকানগুলোতে পুনরায় যাতে এসব অস্ত্র বিক্রি করা হয় সেদিকে কঠোর নজরদারী রাখার জন্যে পুলিশ সুপার ও মডেল থানা পুলিশেরর সু-দৃষ্টি কামনা করেছেন।

প্রসঙ্গত ,৩০ জানুয়ারি ‘চাঁদপুরে হাত বাড়ালেই মিলছে ছুরি-চাপাতি : অশান্ত হয়ে উঠছে শহর ’এ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। সংবাদটি স্যোসাল মিডিয়ায় ব্যাপক সাড়া পরে। এ বিষয়ে চাঁদপুর টাইমস ফেইসবুক পেইজে জেলার সচেতন মহল প্রচুর মন্তব্য করেন এবং চাঁদপুরের পুলিশ সুপারের দৃষ্টি কামনা করেন।

কথায় আছে ‘ধারালো অস্ত্রের সামনে, আগ্নেয়াস্ত্রও অনেক সময় অসহায়’। সাম্প্রতিক সময়ে এমন প্রচলিত ধারণার সাথে বাস্তবতাও মিলে যাচ্ছে কখনো কখনো। আর সেই ভয়ানক ধারালো অস্ত্রই এখন সহজলভ্য হয়ে ওঠেছে একসময়ের শান্তির শহর নামে খ্যাত চাঁদপুরে।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ৩:০৩ পিএম, ১ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ