Home / চাঁদপুর / এফএসি সভাপতি জাহাদুলের জন্মদিনে কেক কাটা উৎসব
FAC president
জাহাদুল ইসলাম

এফএসি সভাপতি জাহাদুলের জন্মদিনে কেক কাটা উৎসব

ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশন অব চাঁদপুর (এফএসি) সভাপতি জাহাদুল ইসলামের জন্মদিনে শুক্রবার (১০ নভেম্বর) শহরের মাদ্রাসা রোড সংলগ্ন সিইসি ল্যাবে কেক কাটা উৎসব করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি দেলোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক আতিকুর রহমান শুভ, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ ইমরান হোসাইন, অর্থ সম্পাদক নকিব হোসেন চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদিকা সানজিদা নাসরিন রুপাই, প্রশিক্ষণ বিষয় সম্পাদক মশিউর রহমান, আসমা আক্তার, টপ লেভেল ফ্রিল্যান্সার শাওন খান।

অন্যান্য ফ্রিল্যান্সারদের মধ্যে উপস্থিত ছিলেন, আনিকা, সিনথিয়া, সুমাইয়া চৈতি, সামিয়া মিলি, জোবায়ের রাব্বি, ওমর জাহিদ পলাশ, নুর মোহাম্মদ নিহার, শামসুর রহমান, রায়হান আহমেদ, নাজির হোসাইনসহ লার্নিং এন্ড আনিং ডেভেলপমেন্ট প্রজেক্ট চাঁদপুরের ফ্রিল্যান্সারবৃন্দ।

উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জাহাদুল ইসলাম বলেন, চাঁদপুরের ফ্রিল্যান্সারদের কাছে আমি কৃতজ্ঞ, শুধু শিক্ষক হিসেবে নয়, বন্ধু হিসেবেও অনেকেই আমার পাশে এসেছেন। আমি একজন তরুণ হিসেবে এ প্রজন্মের জন্যে কিছু করার আগ্রহ সর্বদাই রাখি। এক্ষেত্রে সবার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদি।

এফএসি সভাপতি জাহাদুলের জন্মদিনে কেক কাটা উৎসব

প্রসঙ্গত, জাহাদুল ইসলাম আইসিটি ডিভিশন লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট (এলইডিপি) চাঁদপুর জেলার কো-অর্ডিনেটর ও ট্রেইনার ছিলেন। এ প্রকল্পে সিলেট ও চট্ট্রগাম ডিভিশনে তিনি সেরা ট্রেইনার হিসেবে আলোচিত হয়েছেন।

এদিকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন , লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্ট (এলইডিপি) সিলেট ও চট্ট্রগাম ডিভিশনের কো-অর্ডিসেট মো. ইকরাম।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১০ : ০৩ পিএম, ১০ নভেম্বর, ২০১৭ শুক্রবার
ডিএইচ

Leave a Reply