Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ‘জুস’ খেয়ে একই পরিবারের ৪ জন অসুস্থ
মতলবে ‘জুস’ খেয়ে একই পরিবারের ৪ জন অসুস্থ

মতলবে ‘জুস’ খেয়ে একই পরিবারের ৪ জন অসুস্থ

চাঁদপুরের মতলব পৌরসভার মধ্য কলাদী এলাকায় বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে ‘ম্যাঙ্গলি জুস’ খেয়ে একই পরিবারের ৪জন অসুস্থ হওয়ার খবর পাওয়া গেছে।

তাদের মধ্যে সুমাইয়া (৩ বছর ৬ মাস) কে আশংকাজনক অবস্থায় মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল ও পরিবারসূত্রে জানা যায়, কলাদী টিএন্ডটি এলাকার আনোয়ারের মুদি দোকান থেকে মধ্য কলাদীর রোকেয়া বেগমের ভাড়াটিয়া মানিক প্রধান তার পরিবারের সদস্যদের জন্য ‘ম্যাঙ্গলি জুস’ কিনে নিয়ে যায়। রাতে ওই ‘জুস খাওয়ার’ পরে মানিক প্রধান (৩৬), তার স্ত্রী রোজিনা (২৮) ও দুই সন্তান সিয়াম (৮), সুমাইয়া (৩বছর ৬মাস) এর বমি ও মাথা ঘুরতে থাকে।

পরদিন সকালে তারা মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে কর্তব্যরত চিকিৎসক উম্মে বিলকিস আঁখি মানিক, রোজিনা ও সিয়ামকে প্রাথমিকভাবে ব্যবস্থাপত্র দেন এবং সুমাইয়াকে আশংকাজনক অবস্থায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

সুমাইয়ার পিতা মানিক চাঁদপুর টাইমসকে জানায়, ‘জুস খাওয়ানোর পর থেকেই আমাদের মাথা ঘুরা ও বমি শুরু হয়। আমাদের ছোট দু’টি সন্তান সিয়াম ও মানিক বেশি পরিমানে জুস খাওয়ায় তারা বেশ কয়েকবার বমি করে। পরে তাদেরকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।’

কর্তব্যরত চিকিৎসক উম্মে বিলকিস আঁখি চাঁদপুর টাইমসকে জানান, ‘খ্যাদে বিষক্রিয়ার কারণে এটা হতে পারে। বর্তমানে সুমাইয়া চিকিৎসাধীন রয়েছে। অন্যান্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।’

: আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

মতলবে ‘জুস’ খেয়ে একই পরিবারের ৪ জন অসুস্থ

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ