শীর্ষ সংবাদ

চাঁদপুর শহরে ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

চাঁদপুর শহরের রেলওয়ে আক্কাস আলী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে এক হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গাকে আটক করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ২টায় চাঁদপুর মডেল থানায় প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেনঃ কক্সবাজার জেলার উখিয়া থানার জুমেরছড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে মিজানুর রহমান খান ও একই এলাকার সৈয়দ করিমের ছেলে মো. রাসেল।

প্রেস ব্রিফিং এ উল্লেখ করা হয়, শহরের রেলওয়ে আক্কাস আলী উচ্চ বিদ্যালয়ের সামনে বুধবার(২৭ মার্চ) রাত আনুমানিক ২টার সময় চাঁদপুর মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) মিরাজ হোসেন খান সঙ্গীয় ফোর্সসহ চেকপোষ্ট বসিয়ে তল্লাশী অভিযান পরিচালনা করেন।

এই সময় পুলিশ সন্দেহভাজন মিজান ও রাসেলের দেহ তল্লাশী করে ১হাজার ৫ পিস ইয়াবা জব্দ করে তাদের থানায় নিয়ে আসে। আটককৃতরা তাদের পিতা মাতা বার্মার রোহিঙ্গা থেকে এসেছিল বলে জানায়।

আটক মিজান ও রাসেল জানায়, আমরা কখনও এ ব্যবসা করি নি। এ ইয়াবাগুলো ঢাকা লঞ্চঘাটে পৌছে দিলে আমাদেরকে ১৫ হাজার টাকা দিবে বলে তারা জানায়।

এস আই মিরাজ হোসেন খান জানায়,কালিবাড়ি থেকে পায়ে হেটে লঞ্চঘাট যাওয়ার সময় তাদেরকে সন্দেহ হলে দেহ তল্লাশী করলে ইয়াবাগুলো পাওয়া যায়। তারা টেকনাফ থেকে ইয়াবাগুলো ঢাকা পৌছে দেওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছে। আর ফেনী থেকে সিএনজি যোগে কালিবাড়ি আসে বলে তারা জানায়।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো.নাসিম উদ্দিন জানায়, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।প্রেস ব্রিফিং এ চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ, (সিপিআই) আব্দুর রবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট
২৮ মার্চ,২০১৯

Share