Home / সারাদেশ / ৯ তলার বারান্দা থেকে ‘লাফিয়ে পড়ে’ সাবেক এমপি পুত্রের মৃত্যু
এমপি পুত্রের মৃত্যু, এমপি

৯ তলার বারান্দা থেকে ‘লাফিয়ে পড়ে’ সাবেক এমপি পুত্রের মৃত্যু

রাজধানীতে একটি ভবনের ৯ তলার বারান্দা থেকে ‘লাফিয়ে পড়ে’ সাবেক সংসদ সদস্য (এমপি) শহিদুল ইসলামের ছেলে ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খান জিসাদের (৩৩) মৃত্যু হয়েছে।

১১ সেপ্টেম্বর,শুক্রবার ভোর সাড়ে ৪টায় কলাবাগানের কাঁঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিটের বাসায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র বলেন, এ ঘটনার তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

এ বিষয়ে মৃতের শ্যালক সাইমন শাহিদ নিশাদ জানান, চার বছর আগে আসিফ তার বড় বোন সাবরিনা শাহিদ নিশিতাকে ভালোবেসে বিয়ে করেন। আসিফের পরিবার এটি মেনে নেয়নি। এজন্য আসিফ কাঁঠালবাগান শ্বশুর বাড়িতেই থাকতেন। তাদের কোনো সন্তান নেই। আসিফের পরিবার থাকত মিরপুরে।

তিনি আরো জানান, আসিফ ও সাবরিনার মধ্যে প্রায়ই পারিবারিক বিষয়ে ঝগড়া হতো। গত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে আসিফ ৯তলার বারান্দা থেকে রেলিংয়ের ওপর দিয়ে লাফিয়ে নিচে পড়ে যান। সংকটাপন্ন অবস্থায় আসিফকে উদ্ধার করে প্রথমে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ভোর সাড়ে ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আসিফের বাবা অ্যাডভোকেট শহিদুল ইসলাম সিরাজগঞ্জ-৫ (বেলকুচি কামারখন্দ) আসনের সাবেক এমপি ছিলেন।

শহিদুল ইসলাম বলেন, আসিফ সুপ্রিম কোর্টের আইনজীবী। সে মতিঝিলে দেশ ট্রেডিং করপোরেশনের লিগ্যাল অ্যাডভাইজার ছিলো। আসিফ তার শ্বশুর বাড়িতে থাকত। ভোরে তার শ্বশুর বাড়ির লোকজনই খবর দেয় আসিফের অবস্থা ভালো না, তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়। পরে এখানে এসে আসিফকে মৃত দেখতে পাই। আমাদের সন্দেহ আসিফকে মেরে ফেলা হয়েছে। সে আত্মহত্যা করতে পারে না। এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনার কারণ জানার জন্য কলাবাগান থানা পুলিশ তদন্ত করছে।

বার্তা কক্ষ,১২ সেপেটম্বর ২০২০