Home / সারাদেশ / গৃহবন্দি করে রাখা সেই গ্রাম্যবধূকে অবশেষে ধর্ষণ করে গ্রামছাড়া
গৃহবন্দি করে রাখা সেই গ্রাম্যবধূকে অবশেষে ধর্ষণ করে গ্রামছাড়া

গৃহবন্দি করে রাখা সেই গ্রাম্যবধূকে অবশেষে ধর্ষণ করে গ্রামছাড়া

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক:

পর্নভিডিওতে দেখা গেছে-এমন অপবাদ দিয়ে ছয় মাস এক ঘরে রাখা গৃহবধূকে অবশেষে ধর্ষণ করেছে নরপশুরা। শুধু তাই নয়, ধর্ষণের পর তাকে গ্রামছাড়াও করেছে।

গ্রাম থেকে বিতাড়িত হয়ে দিনাজপুর শহরে এক আত্মীয়ের বাসায় আশ্রয় নিয়েছেন ওই গৃহবধূ। সোমবার সন্ধ্যায় তিনি দিনাজপুর প্রেস ক্লাবে এসে জানান, পুলিশের কাছে নিরাপত্তা চেয়েও তিনি পাননি। তাই ভয়ে আতঙ্কে গ্রাম ছাড়তে বাধ্য হয়েছেন।

এদিকে, মঙ্গলবার বেলা ১১টার দিকে নারী সংগঠনের নেত্রীরা তাকে সঙ্গে নিয়ে পুলিশ সুপারের কাছে যান। নির্যাতিতা গৃহবধূর নিরাপত্তার দাবি জানান। এসময় পুলিশ সুপার রুহুল আমিন গৃহবধূকে বাড়িতে থাকতে বলেন। আগামীকাল বুধবার বেলা ১১টায এলাকাবাসীর উপস্থিতিতে শান্তি সমাবেশ করার নির্দেশ দেন। ওই সমাবেশে তিনি উপস্থিত থাকবেন।

নির্যাতিতা গৃহবধূ চিরিরবন্দরের গালতৈড় কাঁচলডাঙ্গা গ্রামের বাসিন্দা এনামুল হকের মেয়ে ও হোসেন আলীর স্ত্রী।

গৃহবধূর স্বজনরা অভিযোগ করেন, গত ২৫ আগস্ট রাত ৯টার দিকে পাশের বাড়িতে মোবাইল চার্জ দিয়ে ফেরার পথে গ্রামের সাইদুল মাস্টার, মঞ্জুরুল ইসলাম, রকিবুল ইসলাম ও অজ্ঞাত একজন তাকে তুলে নিয়ে যায়। পরে পুকুরপাড়ে নিয়ে ওড়না দিয়ে হাত-মুখ বেঁধে ধর্ষণ করে। ছয় মাস এরা তিনজনই ওই গৃহবধূকে নির্যাতন চালিয়েছিল। ওই অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল। ঘটনার সময় তারা তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিতে হুমকি দেয়। পরে এক সাদা কাগজে স্বাক্ষর নিয়ে গৃহবধূকে ফেলে রেখে চলে যায়। গোঙানির শব্দে পাশের বাড়ির লোকজন রাতেই তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

সোমবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি যান গৃহবধূ। কিন্তু ধর্ষকরা ছুরি ঠেকিয়ে মামলা তুলে নিতে হুমকি দেয়। প্রাণভয়ে গৃহবধূ রাতেই গ্রাম ছেড়ে শহরে চলে যান। মঙ্গলবার বেলা ১১টার দিকে নারী সংগঠনের নেত্রীরা গৃহবধূকে নিয়ে পুলিশ সুপারের সঙ্গে দেখা করার পর কার্যালয়ের সামনে মানবন্ধন করে। এসময় গৃহবধূর স্বামী হোসেন আলী, তার ফুফুসহ মহিলা পরিষদের সভাপতি কানিজ রহমান, আজাদী হাই, মানবাধিকার সংগঠনের মোসাদ্দেক হোসেন লাবু, মনোয়ারা সানু, পিএইচআর সংগঠনের সায়েম, পল্লীশ্রীর নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে ২২ আগস্ট দিনাজপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমানের বিরুদ্ধে ঘুষ নিয়ে মামলার আরজি পরিবর্তনের অভিযোগ করেন ওই গৃহবধূ। এর দুদিন পরে ধর্ষণের শিকার হন তিনি।
নির্যাতিত গৃহবধূ বলেন, ‘আমি একটু বাঁচতে চাই। সুষ্ঠু বিচার চাই আপনাদের কাছে।’

বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর কমিটির সভানেত্রী কানিজ রহমান সাংবাদিকদের বলেন, ‘পুলিশের দায়িত্বহীনতার কারণে গৃহবধূর ওপর যৌন নির্যাতন করা হয়েছে। ছয়মাস আগে রেহেনার অভিযোগ আর মামলার বিষয়টি চিরিরবন্দর থানা আমলে নিলে এ ধরনের অমানবিক ঘটনা এড়ানো যেত।

ওসি আনিছুর রহমান তার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয় দাবি করে বলেন, হুমকির বিষয়ে আমি কিছু জানি না। মামলার একদিন পরেই আসামিরা আদালত থেকে জামিন নিয়েছে। জামিনের পর আর তো গ্রেপ্তার করা যায় না। তবে গত ২৬ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলাটিতে এজাহারভূক্ত আসামিদের শিগগিরই গ্রেপ্তার করা হবে।

গ্রাম্যবধূর ভিডিও বক্তব্যসহ আগের নিউজটি নিচের লেখা ক্লিক করে পড়ুন

গ্রাম্যবধূকে পর্নো ভিডিওতে দেখা যাওয়ার অপবাদ : একঘরে করে রাখা ও মারধর (ভিডিও)

চাঁদপুর টাইমস- ডিএইচ/2015।