Home / কৃষি ও গবাদি / ৬৯ বছর বয়সে বাবা : মন্ত্রীসভায় রসমালাই বিতরণ
৬৯ বছর বয়সে বাবা : মন্ত্রীসভায় রসমালাই বিতরণ
মন্ত্রীপরিষদের বৈঠক-ফাইল ছবি

৬৯ বছর বয়সে বাবা : মন্ত্রীসভায় রসমালাই বিতরণ

৬৯ বছর বয়সে বাবা হওয়ার খুশিতে রেলমন্ত্রী মজিবুল হক কুমিল্লার ঐতিহ্যবাহী রসমালাই খাওয়ালেন মন্ত্রিসভার সদস্যদের।

আজ সোমবার সচিবালয়ে মন্ত্রিপরিষদের সম্মেলন কক্ষে বেলা ১১টায় প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠক শুরু হয়। বৈঠকে রেলমন্ত্রীর আনা রসমালাই দিয়ে প্রধানমন্ত্রীসহ মন্ত্রিসভার সদস্য এবং বৈঠকে অংশগ্রহণকারী সচিব ও মন্ত্রিপরিষদ বিভাগের কর্মকর্তাদের মিষ্টিমুখ করানো হয়।

গত শনিবার বেলা সাড়ে ৩টায় মেয়েসন্তানের জন্ম দেন রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার রিক্তা।

মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদের একাধিক সদস্য এনটিভি অনলাইনকে মিষ্টিমুখের কথা জানান। একজন প্রতিমন্ত্রী বলেন, ‘রেলমন্ত্রীর রসমালাই খেয়ে প্রধানমন্ত্রীও খুশি হয়েছেন। প্রধানমন্ত্রী রেলমন্ত্রীর কাছে মেয়ের নাম জানতে চেয়েছেন। এ সময় রেলমন্ত্রী এখনো মেয়ের নাম রাখা হয়নি বলে জানান। তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমরা আপনার জন্য অপেক্ষা করছি। আপনি সুন্দর একটি নাম রেখে দিন। জবাবে প্রধানমন্ত্রী বলেন, সন্তানের নাম রাখার ক্ষেত্রে মা-বাবার অধিকারই বেশি। আপনারাই সুন্দর দেখে একটি নাম রাখবেন। এ সময় প্রধানমন্ত্রী মা-মেয়ের (রেলমন্ত্রীর স্ত্রী ও নবজাতক মেয়ের) খোঁজখবর নেন।’

২০১৪ সালের ৩১ অক্টোবর কুমিল্লার মেয়ে হনুফা আক্তারকে বিয়ে করেন রেলমন্ত্রী। বছরের অন্যতম আলোচিত ঘটনা ছিল সেই জাঁকজমকপূর্ণ বিয়ে। বরযাত্রায় ছিলেন ছয়জন মন্ত্রী, এমপিসহ ৭০০ বরযাত্রীর বিশাল গাড়িবহর। পরে ঢাকায় সম্পন্ন হয়েছিল বিবাহোত্তর সংবর্ধনা। আগামীকাল ৩১‌ মে রেলমন্ত্রীর ৬৯তম জন্মদিন। (এনটিভি)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১১:১৬ পিএম, ৩০ মে ২০১৬, সোমবার
ডিএইচ