Home / চাঁদপুর / চাঁদপুরে আরও ৫ জনের করোনা শনাক্ত
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব

চাঁদপুরে আরও ৫ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ১৬ নভেম্বর সোমবার  চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৪৩টি রিপোর্ট আসে।  এর মধ্যে করোনা পজেটিভ ৫টি। বাকী ৩৮টি রিপোর্ট করোনা নেগেটিভ। বর্তমানে আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১৬ জন।

এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন ও ফরিদগঞ্জের ১জন রয়েছেন। একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছেন ৭জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ৩জন, হাইমচরের ২জন, হাজীগঞ্জের ১জন ও কচুয়ার ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪৮৮জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৯ জন। সুস্থ হয়েছেন ২৩৩৬জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৭৩জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৪৮৮ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৩৫ জন, ফরিদগঞ্জে ২৮৪ জন, মতলব দক্ষিণে ২৭১ জন, শাহরাস্তিতে ২৩৬ জন, হাজীগঞ্জে ২০৯ জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৭জন ও কচুয়ায় ৮৬জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২ জন, হাজীগঞ্জে ১৭ জন, ফরিদগঞ্জে ১২ জন, মতলব উত্তরের ১০ জন, শাহরাস্তিতে ৭ জন, কচুয়ায় ৬ জন, মতলব দক্ষিণে ৪ জন ও হাইমচরে ১ জন।

স্টাফ করেসপন্ডেন্ট, ১৬ নভেম্বর ২০২০