Home / চাঁদপুর / চাঁদপুরে নতুন করে আরো ৫২ জনের করোনা শনাক্ত
৫২ জনের করোনা

চাঁদপুরে নতুন করে আরো ৫২ জনের করোনা শনাক্ত

চাঁদপুর জেলায় নতুন করে আরো ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগী বেড়ে দাঁড়ালো ৪৬৪জনে। আর মৃত ৪জন বেড়ে যাওয়ায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮জন।

সোমবার ১৫ জুন সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ৫জন, হাইমচরে ৮জন, হাজীগঞ্জে ৯জন, শাহরাস্তিতে ১৫জন, ফরিদগঞ্জে ৫জন, মতলব দক্ষিণে ৪, মতলব উত্তরে ৬জন রয়েছেন।

চাঁদপুর সিভিল সার্জন সাখাওয়াত উল্লাহ জানান, সোমবার ৯১টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ৫২টি রিপোর্ট করোনা পজেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে মৃত ৪জন রয়েছেন। এরে মধ্যে হাজীগঞ্জের ৩জন ও মতলব উত্তরের ১জন রয়েছেন। মতলব উত্তরের মৃত শিশুর নাম জামান (১২)। আর হাজীগঞ্জের মৃতরা হলেন- আঃ মমিন (৫৮), আঃ লতিফ (৭৫) ও আবুল বাসার (৬৫)।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৪৬৪জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৬২জন, ফরিদগঞ্জে ৫০জন, হাজীগঞ্জে ৫৮জন, শাহরাস্তিতে ৬২জন, মতলব দক্ষিণে ৪২জন, কচুয়ায় ২৮জন, হাইমচরে ৩২জন ও মতলব উত্তরে ২৫জন।

এছাড়া জেলায় মোট ৩৮জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১জন, হাজীগঞ্জে ১২জন, কচুয়ায় ৪জন, ফরিদগঞ্জে ৪জন, শাহরাস্তিতে ৩জন, মতলব উত্তরে ৩জন ও মতলব দক্ষিণে ১জন।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ১৫ জুন ২০২০