৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি, ৩ অপহরণকারী গ্রেফতার

চাঁদপুরে আব্দুল মালেক নামের এক ড্রেজার শ্রমিক কে আটকে রেখে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। পরে পুলিশ কৌশল অবলম্বন করে ৩ অপহরণকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে ও ড্রেজার শ্রমিক অপহ্নত ব্যক্তি মালেক কে উদ্ধার করেন।

শনিবার সকালে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের মমিনপুর গ্রামের একটি নির্জন চর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেনঃ সাব্বির, মফিজ ও সুমন। সকলেই সদর উপজেলার বাগাদী ইউনিয়নের মমিনপুর এলাকার বাসিন্দা। শুক্রবার সকালে ড্রেজার শ্রমিকের শ্যালক মোঃ ইমরান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। প্রযুক্তির সহায়তায় অভিযোগটা তদন্ত করেন চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহরিন হোসেন। তাকে সহযোগিতা করেন এএসআই তসলিম হোসেন।

চাঁদপুর সদর মডেল থানার এসআই শাহরিণ হোসেন জানান, চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম স্যারের নির্দেশে অভিযোগ পেয়ে অপহ্নত ব্যক্তি কে উদ্ধারে কাজ করি। চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সামনে থেকে বাদীর মোবাইল ফোনে আসা কলের সূত্র ধরে এগিয়ে যাই। পরে অপহরণকারীরা নদী পাড় হয়ে চরে যেতে বলে পুলিশও তাদের পেছনে অন্য একটি ট্রলার নিয়ে যায়। এ সময় বাদী ইমরানের সাথে ছিল লুঙ্গি পড়ুয়া এএসআই তসলিম। চরে পৌঁছার পর অপহরণকারীদের আমরা গ্রেফতার করতে সক্ষম হই ও অপহ্নত ব্যক্তিকে জীবিত উদ্ধার করি।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, অপহ্নত ব্যক্তিকে আমরা উদ্ধার করেছি। এছাড়া ৩ জন অপহরণকারী গ্রেফতার করা হয়েছে। মামলা দায়েরের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১৫ জুলাই ২০২৩

Share