Home / চাঁদপুর / ৪১তম বিসিএসে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সুপারিশপ্রাপ্ত হলেন চাঁদপুরের ৮ জন
বিসিএসে

৪১তম বিসিএসে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সুপারিশপ্রাপ্ত হলেন চাঁদপুরের ৮ জন

সদ্য প্রকাশিত ৪১ তম বিসিএস এর চূড়ান্ত ফলাফলে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে চাঁদপুরের আটজন শিক্ষার্থীর সুপারিশপ্রাপ্ত হওয়ার খবর পাওয়া গেছে।

এর মধ্যে মোট পাঁচজন এডমিন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। বাকি তিনজন ট্যাক্স, কাস্টম ও শিক্ষা ক্যাডারে নিয়েগের জন্য সুপারিশ পেয়েছেন।

এডমিন ক্যাডারে সুপারিশপ্রাপ্তরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বায়োক্যামিস্ট্রি এন্ড মোলিকিউলার বায়োলজি ডিপার্টমেন্টের মেহেদী হাসান ফরহাদ, লোকপ্রশাসন বিভাগের মাসুম তোফা, ব্যাংকিং এন্ড ইন্সুইরেন্স বিভাগের মোঃ মোকসেদ উল্লাহ, ফার্মাসি বিভাগের নাসির হাসান অন্য জন রুনা আক্তার।

এছাড়া ট্যাক্স ক্যাডারে সুপারিশ পেয়েছেন প্রাণিবিদ্যা বিভাগের জাবের খান; কাস্টম ক্যাডারে অর্থনীতি বিভাগের আব্দুল্লাহ আল মাহির; শিক্ষা ক্যাডারে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মোঃ মহিউদ্দিন।

গত বৃহস্পতিবার ৪১ তম বিসিএসের চূড়ান্ত ফলাফল প্রকাশ করে পিএসসি। পিএসসির প্রকাশিত ফলাফল অনুযায়ী সর্বমোট দুইহাজর ৫২০ জনকে ক্যাডার হিসেবে নিয়োগেট জন্য সুপারিশ করা হয়। এর মধ্যে প্রায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রায় পাঁচশত এর বেশী সুপারিশপ্রাপ্ত হওয়ার খবর পাওয়া গেছে।

ঢাবি প্রতিনিধি: মুজাহিদুল ইসলাম, ৬ আগস্ট ২০২৩