Home / শীর্ষ সংবাদ / ২ শিশু কন্যাকে বিষপান করিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
শিশু

২ শিশু কন্যাকে বিষপান করিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

চাঁদপুরের হাজীগঞ্জে পারিবারিক কলহে নিজের ২ শিশু কন্যাকে বিষপান করিয়ে আত্মহত্যা করেছেন তানিয়া আক্তার (২৭) নামে এক নারী।

মঙ্গলবার রাতে বাকিলার শ্রীপুর উত্তরে এ ঘটনা ঘটে। নিহত তানিয়া মালয়েশিয়া প্রবাসী কাউসারের স্ত্রী।

হাসপাতাল সূত্র জানায়, তানিয়াকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তবে তাবাচ্ছুম (৬) এবং ফাতেহা (৪) নামে বিষপান করা তার দুই শিশু এখনো চিকিৎসাধীন আছে।

নিহত তানিয়ার স্বজন আছমা বেগম বলেন, প্রায় বছরখানেক আগে কাউসার বিদেশে গেছে। আর এই সময়ে তাদের পারিবারিক কলহের সৃষ্টি হলে রাতের আঁধারে তানিয়া এই কাণ্ড ঘটিয়েছে।

এ বিষয়ে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহেল রানা বলেন, বিষপান অবস্থায় এক গৃহবধূ ও ২ কন্যা শিশুকে হাসপাতালে আনা হলেও গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই বিষক্রিয়ায় তিনি মারা গেছেন। তবে কন্যা শিশুগুলোকে এখনো আমরা হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা চালিয়ে যাচ্ছি। কিন্তু ওরা এখনো শঙ্কামুক্ত নয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক দ্বন্দ্ব কিংবা স্বামীর সঙ্গে মনোমালিন্য নিয়ে এ ঘটনা ঘটেছে। তানিয়ার মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। তার দুই মেয়ে এখনো হাসপাতালে চিকিৎসাধীন। বাকিটা তদন্ত শেষে বলা যাবে।

স্টাফ করেসপন্ডেট, ২১ ফেব্রুয়ারি ২০২৪