Home / সারাদেশ / মেঘনায় নিখোঁজ প্রিসাইডিং অফিসারের মরদেহ উদ্ধার
Nikhoj

মেঘনায় নিখোঁজ প্রিসাইডিং অফিসারের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে ট্রলারডুবির ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দুদিন পর প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিনের মরদেহ উদ্ধার করেছে নৌ বাহিনীর ডুবুরি দল।

এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া। তাকে উদ্ধারের কাজ অব্যাহত রয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার চরকিশোরগঞ্জ ও মুন্সিগঞ্জ এলাকার মেঘনা নদীর মোহনা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে সোমবার সকালে নারী আনসার সদস্য রিতা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়েছিল।

নিহত বোরহান উদ্দীন সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জ এলাকার চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। তিনি উপজেলার মেঘনাঘাট শাখার ইউসিবি ব্যাংকের ব্যবস্থাপক ছিলেন। তার বাড়ি নরসিংদী রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের রামনগর গ্রামে।

সোনারগাঁ থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, মেঘনা নদীতে নিখোঁজের দুদিন পর প্রিসাইডিং অফিসার বেরহান উদ্দিনের লাশ উদ্ধার হয়েছে। তবে ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া এখনও নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ভোটগ্রহণ শেষে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে ঝড়ের কবলে পড়ে ডুবে যায় একটি ট্রলার। এতে প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রিতা নিখোঁজ হন।

বার্তা কক্ষ
৩ এপ্রিল,২০১৯

Leave a Reply