চাঁদপুর

২৮ মে গৃহায়ন ও গণপূর্ত সচিব চাঁদপুরে আসছেন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার আগামী ২৮ মে শনিবার ১দিনের সফরে চাঁদপুরে আসছেন।

তিনি এ দিন দুপুর আড়াইটায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চৌরাস্তা মোড় চাঁদপুরজমিন টাওয়ারে অবস্থিত চাঁদপুরজমিন কমিউনিটি সেন্টারে দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা, আলোচনাসভা, মিলাদ-দোয়া, কৃতি শিক্ষার্থী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ড. রাখাল চন্দ্র বর্মণ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আক্তার হোসাইন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব তাজুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ডা. কাজী মোস্তফা সারোয়ার, বেসামরিক ও পর্যটন মন্ত্রনালয়ের মন্ত্রীর একান্ত সচিব (যুগ্ম সচিব) এ টি এম নাসির মিয়া, চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহামেদ, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম.এ.ওয়াদুদ, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম,

দৈনিক যুগান্তরের ইকনোমিক ও অনলাইন এডিটর মো. হেলাল উদ্দিন, চাঁদপুর চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রিজ এর সভাপতি সুভাস চন্দ্র রায়, দৈনিক চাঁদপুর কন্ঠের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব এডভোকেট ইকবাল-বিন-বাশার, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী।

দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদেরকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান মো. রোকনুজ্জামান রোকন।

এর পূর্বে সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার সকাল ১১টায় ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি প্রকল্পের কার্যক্রম পরিদর্শন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

দুপুর ১২টায় চাঁদপুর কোস্টগার্ড কার্যালয়ের বিভিন্ন স্থাপনা পরিদর্শন ও সংশ্লিষ্ট সাথে মতবিনিময় করবেন।

বিকেলে তিনি ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

: আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ এএম, ২৬ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Share