Home / চাঁদপুর / গণহত্যা দিবসে চাঁদপুর জেলা প্রশাসনের আলোচনা সভা
dc Chandpur

গণহত্যা দিবসে চাঁদপুর জেলা প্রশাসনের আলোচনা সভা

২৫ মার্চ গণহত্যা দিবসে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫মার্চ) সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ শওকত ওচমানের সভাপতিত্বে ও জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারন সম্পাদক অজয় কুমার ভৌমিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারি দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান।

আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আয়েশা আক্তার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ ও চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, বাংলাদেশের ইতিহাসে মার্চ আমাদের জন্য মহান মাস। এ মাসের অসংখ্য বিষয় আমাদের সাথে জড়িত। কারণ ৭ই মার্চ জাতির পিতা স্বাধীনতার ঘোষনা দিয়েছেন। আর ২৬ মার্চ আমাদের মহান স্বাধীনতা দিসব।

তিনি আরো বলেন, আমাদের নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ শোনাতে হবে। তাদের ভেতরে স্বাধীনতার চেতনা জাগ্রত করতে হবে। কারণ নতুন প্রজন্মরাই আগামি দিনে দেশের নেতৃত্ব দিবে।

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং গণযমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম