শীর্ষ সংবাদ

২৪ ঘন্টায় চাঁদপুরে কলেজছাত্রীসহ পজেটিভ ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

করোনা পজেটিভ ও উপসর্গ নিয়ে ২৪ ঘন্টায় চাঁদপুর সদর, হাজিগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলায় ৮ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ২ জন, হাজীগঞ্জ উপজেলায় ৫জন এবং মতলব দক্ষিণ উপজেলায় ১জন।

হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়ন যুবদলের নেতা মোবাশ্বের হোসেনের মেয়ে কলেজছাত্রী মিথিলা আক্তার (২০) করোনা পজেটিভ নিয়ে ঢাকার কর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জুন শুক্রবার সকালে মৃত্যু বরণ করেছেন বলে জানা গেছে। সে লিভার রোগে আগে থেকেই আক্রান্ত ছিলো।

হাজীগঞ্জ মৃত্যুবরণকারীরা হলেন, হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আবদুল আউয়াল সর্দার শুক্রবার সকাল ৮ টা ৫০ মিনিটে জ্বর ও শ্বাসকষ্টে মারা যান। তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ড মকিমাবাদ সর্দার বাড়ীর বাসিন্দা। ৪ জুন বৃহস্পতিবার তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছিল।

হাজিগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের এন্নাতলি গ্রামে শুক্রবার সকাল ৯টায় করোনা উপসর্গ জ্বর শ্বাসকষ্টে দুলাল মিয়াজী নামে এক ব্যক্তি মারা যায়। তার পিতার নাম জহিরুল ইসলাম মিয়াজী।

হাজীগঞ্জে করোনা উপসর্গে নিহত আবুল কালাম (৫৫) নামক এক ব্যক্তির মৃতদেহ বাড়ীর আঙ্গিনায় পড়ে ছিল দীর্ঘ সময়। ভয়ে বাড়ী থেকে সবাই দূরে সরে রয়েছে। নিহত আবুল কালাম উপজেলার ২নং ইউনিয়নের বাখরপাড়া গ্রামের পুরান বাড়ীর মৃত আবদুল মতিনের ছেলে। সে করোনা উপসর্গে সকালে বসতঘরে মারা যায়।

এছাড়াও হাজিগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নে বৃহস্পতিবার রাত ৯ টায় আব্দুর রশিদ আবু খলিফা (৬৫) নামে একলোক করোনা উপসর্গে মারা যায়। তার পিতার নাম মৃত আব্দুল মতিন। উপজেলা নিবার্হী কর্মকর্তার অনুরোধে শুক্রবার বিকেল ৫টায় ইসলামী আন্দোলনের কর্মীরা তার দাফন কাজ সম্পন্ন করেন।

চাঁদপুর সদর উপজেলায় মাহবুবুল হক পাটওয়ারী (৬০) নামে এক ব্যক্তি বৃহস্পতিবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি উপজেলার রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের পাটওয়ারী বাড়ি বাসিন্দা।৫ জুন শুক্রবার সকালে তার স্যাম্পল নেয়া হয়েছে। বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়।

এছাড়াও চাঁদপুর সদরে আবু তাহের মোল্লা (৬০) নামের এক ব্যাক্তি শুক্রবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সেকদী। তার শরীরে করোনা উপসর্গ আছে কিনা এখনো বিস্তারিত জানাযায়নি।

মতলব দক্ষিণ উপজেলায় আব্দুল কুদ্দুছ (৫৫) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে মারা গেছেন। উপাদী দক্ষিণ ইউনিয়নে তার বাড়িতেই মৃত্যু হলে রাতেই তার দাফন সম্পন্ন করা হয়।

স্টাফ করেসপন্ডেট,৫ জুন ২০২০

Share