Home / চাঁদপুর / ২৪ ঘণ্টায় চাঁদপুরে করোনা ও উপসর্গ ৪ জনের মৃত্যু
orona K

২৪ ঘণ্টায় চাঁদপুরে করোনা ও উপসর্গ ৪ জনের মৃত্যু

চাঁদপুরে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৭ জুন রোববার সকালে শহরের দক্ষিণ গুনরাজদীতে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নিবির আহমেদের বাবা একেএম মোশাররফ হোসেন দুলাল (৬০) করোনায় মারা গেছেন।

এছাড়া সকালে সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পল্লী চিকিৎসক আব্দুস সোবহান খান (৭০) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়েছে।

অন্যদিকে করোনার উপসর্গ নিয়ে ৬ জুন শনিবার দিবাগত রাতে হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গুরুচরণ বাড়িতে কার্তিক চন্দ্র দাস (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও একই উপজেলার বলাখাল বকুলতলায় মাঝি বাড়ির মৃত মনমোহন দাসের ছেলে কার্তিক দাস (৫৫) করোনার উপসর্গ নিয়ে রাত ২টার দিকে মারা গেছেন।

চাঁদপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নিবির আহমেদের জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার বাবা মোশাররফ হোসেন দুলাল সকাল ১০টার দিকে শহরের দক্ষিণ গুনরাজদী এলাকার নিজ বাড়িতে মারা গেছেন। বাসায়ই তার চিকিৎসা চলছিল। তার মাও করোনায় আক্রান্ত। তিনিও বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে হাজীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবদুর রশিদ জানান, করোনার উপসর্গ নিয়ে কার্তিক চন্দ্র দাস মারা গেছেন। রোববার বেলা ১১টায় নিজ এলকায় স্বাস্থ্যবিধি মেনে তার দাহ সম্পন্ন হয়েছে।

স্টাফ করেসপন্ডেট,৭ মে ২০২০