Home / সারাদেশ / ২০ লাখ টাকার চোরাই ঔষধসহ গ্রেপ্তার ৪
টাকার

২০ লাখ টাকার চোরাই ঔষধসহ গ্রেপ্তার ৪

কুমিল্লা নগরীর ঝাউতলা থেকে একটি ফার্মেসীর তালা ভেঙ্গে ঔষধ চুরি করে নিয়ে যায় সঙ্গবদ্ধ চোরের দল। এ ঘটনায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় ২০ লাখ টাকার চোরাই ঔষধ উদ্ধার করা হয়। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে এক সংবাদ সম্মেলনে কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান এসব তথ্য জানান।
পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, গেলো ১০ ডিসেম্বর নগরীর ঝাউতলা এলাকায় একটি ঔষধ দোকানে চুরি হয়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন দোকানের মালিক। পরে পুলিশ তদন্ত করে সিসি ফুটেজে দেখে নগরীর ঝাউতলায় একটি ওষুধের দোকানে পিকআপ ভ্যান দাঁড় করিয়ে রেখে তালা ভেঙ্গে মালামাল লুটে নেয়। এ ঘটনায় দোকানের মালিক খাঁন ফার্মেসীর স্বত্বাধিকারী রাসেল আহমেদ কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে রোববার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলন, নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার কুতুপপুর এলাকার মাসুম রেজা, সানারপাড় গ্রামের সামাদ (৪২), একই এলাকার সানি (১৮) ও সানা উল্ল্যাহ।
সংবাদ সম্মেলেনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, কামরান হোসেন, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১৮ ডিসেম্বর ২০২৩