চাঁদপুর

চাঁদপুর শহরের `আবুলের দোকানের’ আবুল হোসেন আর নেই

চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডের সুপরিচিত আবুলের দোকান খ্যাত দোকানের সত্ত্বাধিকারি আবুল হোসেন ভূঁইয়া মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর ১ টায় হৃদক্রিয়া রোগে আক্রান্ত হয়ে ঢাকা হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে… রাজেউন)।

তার পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকালে তার নিজ দোকান খুলতে গিয়ে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন সাথে সাথে তাকে শহরের সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে।

পরে ঢাকা হৃদরোগ ইন্সটিটিউটে নিয়ে যাওয়া হলে সেখানে তিনি দুপুর ১টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল (৬০) বছর। তিনি স্ত্রী, দু’ছেলে, দু’মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার এ মৃত্যুতে পরিবারের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে ।

মঙ্গলবার রাত ৯টায় চাঁদপুর আউটার স্টেডিয়ামে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন মুন্সি বাড়ি জামে মসজিদের ইমাম মাও.মিজানুর রহমান।

শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তার পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

প্রসঙ্গগত : মরহুম আবুল হোসেন প্রায় দীর্ঘ ৪৮ বছর ধরে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডের নাজির পাড়ার প্রবেশ মুখে ব্যাবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। প্রায় ৪৮ বছর আগে স্টেডিয়াম রোডের এ সড়কটিতে তিনিই সর্বপ্রথম একটি মুদি দোকান চালু করেন।

সেখান থেকেই ওই স্থানটি আবুলের দোকান নামে সবার কাছে পরিচিত হয়ে উঠে। মানুষজন চাঁদপুর শহরের বিভিন্ন স্থান থেকে ওইস্থানে আসতে হলে রিক্সা কিংবা সিএনজি স্কুটারসহ বিভিন্ন যানবাহন চালকদের আবুলের দোকানের কাছে যাবো বলেই যানবাহনে চড়তো।

তার মৃত্যুতে অনেককে বলতে শোনা যায় আবুলের দোকান আছে ঠিকই কিন্তু আবুল আর নেই।

।। আপডটে, বাংলাদশে সময় ৯:১৫ পিএম, ১৮ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
এইউ

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি
Share