১৮ বছর পর কচুয়ায় বিএনপির জনসমাবেশ আজ

দীর্ঘ ১৮ বছর পর নিজ নির্বাচনী এলাকা চাঁদপুর-১ কচুয়ায় বড় কোন জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলন। উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র উদ্যোগে আজ শনিবার দুপুর ২ টায় কচুয়ার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভা নেতৃ নাজমুন নাহার বেবী। এছাড়া জনসমাবেশে কচুয়া উপজেলা ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখবেন।

এদিকে দীর্ঘদিন পর কচুয়ার সাবেক এই জনপ্রিয় নেতা ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলন ও তার সহধর্মীনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভা নেতৃ নাজমুন নাহার বেবী’র কচুয়ায় রাজনৈতিক কোন সমাবেশকে ঘীরে দলীয় নেতাকর্মী ও সাধারন কয়েক লক্ষ কর্মী এ সমাবেশে যোগদান করবেন বলে আয়োজক কমিটি ধারনা করছেন।

জনসমাবেশে সভাপতিত্ব করবেন, কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি মো. খায়রুল আবেদীন স্বপন। উক্ত জনসমাবেশ জনসমুদ্রে রূপান্তর করতে নেতাকর্মীদের প্রতিটি এলাকা থেকে শতস্ফূর্ত ভাবে দলে দলে যোগদান করতে আহবান জানিয়েছেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ফারুকী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ আগস্ট ২০২৪

Share