Home / চাঁদপুর / ১৭০০ সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা বিতরণ করলো চাঁদপুরে জেলা পুলিশ
ঈদ

১৭০০ সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা বিতরণ করলো চাঁদপুরে জেলা পুলিশ

জেলা পুলিশের সদস্যদের জন্য ঈদ শুভেচ্ছা হিসেবে পাঞ্জাবী ও শাড়ী বিতরণ করেছে চাঁদপুর জেলা পুলিশ।

১৯ এপ্রিল বুধবার সকাল সাড়ে ১১টায় চাঁদপুর পুলিশ লাইনস্ মাল্টিপারপাস সেডে একটি সাম্য অবস্থান তুলে ধরার জন্য পুলিশের উর্ধ্বতন অফিসার, কন্সটেবল ও কর্মচারী সকলে একই পোষাক পরিধান করে ঈদ উদযাপন করার লক্ষে জেলা পুলিশের এই উদ্যোগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ইতোমধ্যে ঈদের আমেজ শুরু হয়ে গেছে। ঈদ ও নতুন কাপড়ের মধ্যে একটি যোগ সূত্র রয়েছে। আমরা জেলা পুলিশ একটি পরিবার। সকল সদস্যের অনেকদামী কাপড় থাকতে পারে, কিন্তু ঈদের দিন সকলে এই কাপড় পরিধান করে ঈদের নামাজ পড়বো।

তিনি বলেন, ঈদে কিছু সদস্যকে আমরা ছুটি দিতে পারি নাই। তাই যারা ছুটি পান নি, তাদেরকে একটু বাড়তি কাজ করতে হবে। ঈদে মানুষ যেন নির্বিঘ্নে ঈদ উদযাপন করতে পারে, সেই জন্য আমাদের সকলের দায়িত্বও সঠিকভাবে পালন করতে হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) পলাশ কান্তি রায়ের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ, ট্রাফিক ইন্সপেক্টর মাহফুজুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের সদস্য ও কর্মচারী ১৪০০ জন, নারী সদস্য ২০০ জন ও কমিউনিটি পুলিশিং এর ১০০ জন সহ মোট ১৭০০ জনের মাঝে পাঞ্জাবী ও শাড়ী বিতরণ করে চাঁদপুর জেলা পুলিশ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৯ এপ্রিল ২০২৩