১২ নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির সুমনের গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন ১২ নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

১৫ মার্চ শুক্রবার দুপুরে তিনি চাঁদপুর পৌর ১২ নং ওয়ার্ডের চেয়ারম্যান ঘাট, দর্জি ঘাট, বঙ্গবন্ধু সড়ক, মিশন রোড, বটতলা, নাজির পাড়া এলাকায় গণসংযোগ ও সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় হুমায়ুন কবির সুমন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এই আসনের সাংসদ সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্য ব্যাপক উন্নয়ন করছে। আমি আপনাদের লোক,আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।

তিনি বলেন, বর্তমান সরকার সব ধরনের সুযোগ সুবিধা মানুষের দোরগোড়ায় পৌছে দিতে সক্ষম হয়েছে। দেশে দারিদ্রতার হার এখন একেবারে নগণ্য। বাংলাদেশ বিশ্বে একটি উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশটি বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন অর্জন করেছে। আমরা আমাদের জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ব।’ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের দিকে আরও এগিয়ে যাবে স্মার্ট সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর হোসেন বাসু, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, আল আমিন বকাউল, সুমনুজ্জামান সুমন,কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গাজী শাহাবুদ্দিন, আশিকাটি ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক সেলিম মাল, সিনিয়র যুগ্ন আহবায়ক ডাঃ শাহ আলম, যুগ্ন আহ্বায়ক মামুন মাল,কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গাজী সাহাবুদ্দিন, ১২ ওয়ার্ড যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক শাহ আলম খলিফা, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সুমন পাটোয়ারী, সাধারণ সম্পাদক আলী হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য রোকন উদ্দিন, যুবলীগ নেতা মোবারক হোসেন, মমিন দেওয়ান, যুবলীগ নেতা রুবেল গাজী, রিয়াদ খান, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগ নেতা রিয়াদ খান, চাঁদপুর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী খান মুন্না, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জি এম রাকিব, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজীব, সদস্য মমিন চৌধুরী মাসুম।

এছাড়াও হুমায়ুন কবির সুমন বাবুরহাট বাজার ঐতিহাসিক বড় মসজিদে পবিত্র মাহে রমজান এর প্রথম জুম্মার নামাজ ও বাদ আছর সরকারি কলেজ জামে মসজিদে নামাজ আদায় করেন ও ধর্মপ্রাণ মুসল্লিদের কাছ থেকে দোয়া নেন।

স্টাফ করেসপন্ডেট, ১৬ মার্চ ২০২৪

Share