Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে দুই চেয়ারম্যানসহ আরো ১১ জনের করোনা শনাক্ত
Sahrasti_Health_ Complex

শাহরাস্তিতে দুই চেয়ারম্যানসহ আরো ১১ জনের করোনা শনাক্ত

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মেহার দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মৃত শফি আহম্মেদ মিন্টু ও টামটা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জিসহ নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৩৪ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩ জন মৃত ও ৩জন সুস্থ্য হয়েছেন।  ১৩ জুন  শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছে।

উপজেলার  ১৬টি নমুনার রিপোর্টে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। আরো পড়ুন- শাহরাস্তির ইউপি চেয়ারম্যান শফি আহমেদ মিন্টু আর নেই

আক্রান্তরা হলো মেহার দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মৃতঃ শনি  আহম্মেদ মিন্টু, টামটা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, একই ইউনিয়নের বলশীদ হাজী বাড়ির গৃহবধু (৪৬), ওই গ্রামের জালাল উদ্দিন মুন্সী বাড়ির পুরুষ (৫০), একই ইউনিয়নের ওয়ারুক বড় বাড়ির বৃদ্ধা মহিলা (৬৫), টামটা দক্ষিণ ইউনিয়নের টামটা গ্রামের মিয়াজী বাড়ির পুরুষ (৪৩), একই গ্রামের মিয়া বাড়ির যুবক (২১), পৌরসভার উপলতা মোল্লা বাড়ির যুবক (২৪), ওই গ্রামের জমদ্দার বাড়ির পুরুষ (৪২), তার স্ত্রী (৩২) শিশু পুত্র (৯)।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্তী জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ২৭২ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ২২৮টি নমুনার রিপোর্ট এসেছে। রিপোর্টে ৩৪ জন আক্রান্ত ও ১৯৪ জন সুস্থ্য হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৩ জন সুস্থ্য ও ৩ জন মৃত রয়েছেন। বাকী নমুনাগুলো অপেক্ষমান রয়েছে।

প্রতিবেদক : জামাল হোসেন, ১৩ জুন ২০২০