Home / সারাদেশ / ১০দিন ধরে নিখোঁজ চান্দিনার কামাল হোসেন
নিখোঁজ

১০দিন ধরে নিখোঁজ চান্দিনার কামাল হোসেন

কুমিল্লার চান্দিনা উপজেলার সুহিলপুর ইউনিয়নের বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের অধিবাসী সৌদি প্রবাসী মো. কামাল হোসেন টানা ১০দিন ধরে নিখোঁজ রয়েছেন। কামাল হোসেনকে খুঁজে পেতে তার স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে চান্দিনা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

গত ২৪ সেপ্টেম্বর সকালে স্থানীয় একটি বাজারে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হলে কামাল হোসেন আর বাড়ি ফিরেননি। তাকে না পেয়ে তার পরিবার আত্মীয় স্বজনদের বাড়ি ও বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তাকে না পেয়ে পরিবারের সদস্যরা উদ্বিগ্ন রয়েছে।

নিখোঁজ কামাল হোসেনের ভায়রা ভাই আতিকুর রহমান ও মেয়ের জামাতা জাকির হোসেন জানান, বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের অধিবাসী মৃত. ফজর আলীর ছেলে মো. কামাল হোসেন ৬/৭ বছর আগে প্রবাস থেকে দেশে ফিরেন। বর্তমানে তিনি বাড়িতে কৃষি কাজ কর্মে করে থাকেন। কিছুদিন ধরে একটু মানসিক সমস্যায় ভুগছেন। হঠাৎ ২৪ সেপ্টেম্বর বাজার করার উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। তার তিন মেয়ে ও এক শিশু পুত্র রয়েছে। তার সন্ধান পেতে এলাকাবাসীসহ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন তারা।

কোনো স্বহৃদয়বান ব্যক্তি কামাল হোসনকে খুঁজে পেলে ০১৮১৬-১৪৯৮৮৭, ০১৮২৪-০৪৩৪৩০ নাম্বারে তার আত্মীয় স্বজনের কাছে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তার পরিবার।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৪ অক্টোবর ২০২৩