Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বিদায় সংবর্ধনা
teacher

মতলব দক্ষিণে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তার বিদায় সংবর্ধনা

চাঁদপুর মতলব দক্ষিণে সদ্য বদলি হওয়া সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জুলফিকার আলীকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার(৩ এপ্রিল) বিকেল চারটায় উপজেলার কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুল মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন অনুষ্ঠানটির আয়োজন করে। সংগঠনটির সভাপতি প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ বাদলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তফা কামালের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা একেএম শহিদুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির প্রধান উপদেষ্টা ও মতলব সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক, কবি ও সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেন, বিদায়ী সহকারী শিক্ষা কর্মকর্তা মো. জুলফিকার আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জি এম সানাউল্লা, অর্থ সম্পাদক আঃ রব পাটোয়ারী ও সদস্য শাহজাহান সাগর, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, কচি-কাঁচা প্রি ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক হোসেন আহম্মেদ, কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের, সহ সভাপতি রাম নারায় মজুমদার, সদস্য সরফুদ্দিন বাবুল প্রমুখ। সংগঠন সূত্রে জানা গেছে, এতে শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিধায়ী শিক্ষা অফিসার জুলফিকার আলী জনি কে এসোসিয়েশনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক
৩ এপ্রিল,২০১৯