হাতিরঝিল লেকে জি-টিভি সাংবাদিকের মরদেহ উদ্ধার

রাজধানীর হাতিরঝিল থেকে সারা রাহানুমা (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি জি-টিভির নিউজরুম এডিটর ছিলেন বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে লেক থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার ওসি সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মৃত্যুর কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি।

রাহানুমাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সাগর বলেন, হাতিরঝিল লেকের পানিতে ভাসমান অবস্থায় ওই নারীকে দেখতে পাই। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার ১১ ঘণ্টা আগে সারা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, জীবন্মৃত হয়ে থাকার চাইতে মরে যাওয়াই ভালো।

এরপর আবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের লোকেশন দিয়ে ফাহিম ফয়সাল নামে এক ব্যাক্তির সঙ্গে সারা তার ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেন, আপনার মতো একজন বন্ধু পেয়ে ভালো লাগলো, ঈশ্বর আপনাকে সর্বদা আশীর্বাদ করুন। আশা করি আপনি শিগগিরই আপনার সমস্ত স্বপ্ন পূরণ করবেন, আমি জানি আমরা একসঙ্গে অনেক পরিকল্পনা করেছি। দুঃখিত আমাদের পরিকল্পনা পূরণ করতে পারিনি, ঈশ্বর আশীর্বাদ করুন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আমরা মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছি। ঘটনাটি হাতিরঝিল থানা পুলিশকে জানিয়েছি।

চাঁদপুর টাইমস ডেস্ক/ ২৮ আগস্ট ২০২৪

Share