চাঁদপুর

হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

আসন্ন চাঁদপুর পৌরসভার নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতীকের মেয়র পদপ্রার্থী আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

৬ অক্টোবর,মঙ্গলবার সকালে শহরের বিপনিবাগ ইসলামী আন্দোলনের নির্বাচনী কার্যালয়ে পৌর নির্বাচনের ইশতেহার ঘোষণা করা হয়।

পৌর নির্বাচনে হাতপাখা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শেখ মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন হাতপাখা প্রতীকের মেয়র পদপ্রার্থী মামুনুর রশিদ বেলাল।

নির্বাচনী ইশতেহার ঘোষণায় সভাপতির বক্তব্যে শেখ মোহাম্মদ জয়নাল আবেদীন বলেন, আপনারা জানেন উন্নয়নের প্রধান বাঁধা হচ্ছে দুর্নীতি। ১ কোটি টাকার উন্নয়ন বাজেট ঘোষণা করা হলে ৭০ পার্সেন্ট চলে যায় বিভিন্ন টেবিলে। কাজ হয় ৩০ পার্সেন্ট। এই দুর্নীতি থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে।

ইসলামী আন্দোলনের প্রার্থী যদি গণমানুষের ভোটে নির্বাচিত হয় তাহলে শতভাগ দুর্নীতিমুক্ত পৌরসভা গড়ে তোলা হবে। দুর্নীতির শক্ত সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে আমরা যে ইশতেহার ঘোষণা করেছি এই ইশতেহার পুরোপুরিভাবে বাস্তবায়ন করবো।

তিনি বলেন, ভোটের আগের দিন প্রশাসন প্রার্থীদেরকে ডেকে ভালো ভালো বয়ান করা হয়। কিন্তু ভোটের দিন হয়ে যায় তার ব্যতিক্রম। বিগত দিনে আমরা দেখেছি বহিরাগতদের উপস্থিতিতে দলীয় ক্যাডাররা ভোট কেন্দ্র দখল করে সাধারণ ভোটারদের ভোট প্রদানে বাধা সৃষ্টি করতে।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি আপনারা আপনাদের লেখনীর মাধ্যমে সমাজ পরিবর্তনে অগ্রণী ভূমিকা পালন করবেন।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলনের জেলা সেক্রেটারি কেএম ইয়াসীন রাশেদসানী, নির্বাহী সদস্য মাওলানা নুরুল আমিন, মাওলানা জুবায়ের আহমদ, জয়েন সেক্রেটারি অধ্যক্ষ গাজী হানিফ, সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শফিক উদ্দিন মিয়া, পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্ল্যাহ সহ স্থানীয় পত্রিকার সম্পাদক, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক,৬ অক্টোবর ২০২০

Share