হাজীগঞ্জ

হাজীগঞ্জ ৫ কাউন্সিলর প্রার্থীর ত্রিমুখী লড়াই

হাজীগঞ্জ পৌরসভার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ আলীগঞ্জ কংগ্রাইশ এনায়েতপুর নিয়ে ৯নং ওয়ার্ডটি। এ ওয়ার্ডে অবস্থিত উপজেলা পরিষদ, সকল দপ্তরের অফিস, পিটিআই, স্বাস্থ্য কমপ্লেক্সসহ সরকারি স্থাপনা।

আসন্ন পৌর নির্বাচনে তাইতো এবারো ৪৬০৪ জন ভোটারের প্রতিনিধিত্ব করার লক্ষ্যে প্রার্থী হয়েছেন ৫ জন। এদের মধ্যে পূর্ব থেকে মাঠ চষে বেড়াচ্ছেন যারা তাদের অবস্থান বর্তমানে ভালো বলে ভোটারদের অভিমতে জানা যায়।

কাউন্সিলর প্রার্থীরা হলেন শাহাদাৎ হোসেন বাবুল,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হুজুর, সাধারণ সম্পাদক আজাদ হোসেন মজুমদার, সালেহ আহম্মেদ রানা ও হেলাল উদ্দিন।

মোস্তফা কামাল, আজাদ হোসেন ও সালেহ আহম্মেদ রানার মধ্যে এবারের নির্বাচনে ত্রি-মুখী লড়াই হবে বলে ভোটারদের দাবি।
বর্তমানে এ ওয়ার্ডের মানুষের সবচেয়ে বড় সমস্যা রয়েছে ড্রেনেজ ব্যবস্থা, পানি নিস্কাশন, বিদ্যুৎ ঘাটতিসহ নানা সমস্যা। তা সামনের দিনে তাদের প্রতিনিধিত্ব কে যোগ্য হবেন তা বিচার করে ওয়ার্ডবাসী আগামী ৩০ ডিসেম্বর তাদের রায়ের মধ্যে প্রমাণ করবেন।

এ বিষয়ে আজাদ হোসেন মজুমদার বলেন, আমার এলাকায় সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও পেশীশক্তি নির্মূলে কাজ করে যাব। তার মতে মোস্তফা কামাল ও রানা বলেন, দুর্নীতিমুক্ত এবং দলমত নির্বিশেষ পৌর নাগরিকের সমান অধিকার নিশ্চিত করার কথা।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ১০:৪৫ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৫, শনিবার

এমআরআর  

Share