হাজীগঞ্জ-শাহরাস্তিতে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঘোষণা : বিএনপি

চাঁদপুরের হাজীগঞ্জ-শাহরাস্তি দুই উপজেলাকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঘোষণা করেছে বিএনপি। শনিবার দুপুরে হাজীগঞ্জ বাজারের একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ও পৌর বিএনপির আয়োজিত সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক নির্মূলে হাজীগঞ্জের রাজনৈতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এ ঘোষণা দেন বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মো. মমিনুল হক।

এ সময় তিনি বলেন, ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পর হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় কোন ধরণের চাঁদাবাজি ও সন্ত্রাসীর ঘটনা ঘটেনি। তারপরও একটি চক্র বিএনপির উপর তকমা লাগিয়ে আসছে। আজ থেকে হাজীগঞ্জ-শাহরাস্তিকে চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত ঘোষণা করা হলো।

তিনি আরও বলেন, হাজীগঞ্জ উপজেলার সবগুলো পরিবহন সেক্টরে এখনও আওয়ামী লীগের নেতারা চাঁদাবাজী করছে। এছাড়া আওয়ামী লীগের আমলে ডাকাতিয়া নদী খননের নামে ২০০ কোটি টাকা লুটপাট করেছে। জেলা পরিষদের মার্কেটে ২১২ টা দোকান বাগ-বাটোয়ারা করেছে। অথচ একটি গোষ্ঠী বিএনপিকে জড়িয়ে নানা ধরনের অপপ্রচার করা হচ্ছে। আমরা চ্যালেঞ্জ করে বলছে বিএনপির কেউ চাঁদাবাজী, দখলকাজে জড়িত নয়। বরং যারা সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজী করবে, তাদের প্রতিহত করবে বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাজী মো. ইমাম হোসেন, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের মজুমদার, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ মো. আশফাকুল আলম চৌধুরী, বাবু রুহি দস বণিক, ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, গোলাম মোস্তফা স্বপনসহ বিএনপি ও অঙ্গ সংগঠন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি ও পরিবহন সেক্টরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ১৪ সেপ্টেম্বর ২০২৪

Share