Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / হাজীগঞ্জ-শাহরাস্তিতে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন ইঞ্জি.সফিকুর রহমান
হাজীগঞ্জ

হাজীগঞ্জ-শাহরাস্তিতে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন ইঞ্জি.সফিকুর রহমান

নিজ নির্বাচনী এলাকা হাজীগঞ্জ-শাহরাস্তির দলীয় নেতাকর্মী ও সমর্থক ও সাধারণ মানুষদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো. সফিকুর রহমান। ঈদের নামাজের পর থেকে সন্ধ্যা পর্যন্ত নিজ বাড়িতে, শাহরাস্তির দলীয় কার্যালয়ে এবং হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন এর বাস ভবনে এবং হাজীগঞ্জের দলীয় নেতাকর্মীদের সাথে একটি সাইনিজ রেষ্টুরেন্টে তিনি ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদের দিন (শনিবার), ঈদের পরের দিন (রবিবার) সকাল ১১ টা থেকে ইঞ্জিনিয়ার মো. সফিকুর রহমান এর বাড়িতে বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মী ও সমর্থকরা আসতে শুরু করে। বেলা বাড়ার সাথে সাথে নেতাকর্মীদের ঢল নামে।

তিনি সকলের আপ্যায়নের পাশাপাশি ব্যক্তিগত খোজ খবর নিয়েছেন। নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে ছিল উচ্ছ্বসিত। তরুণ ছাত্রলীগ নেতাকর্মী ও সমর্থকরা ফটোসেশন ও সেলফিও তুলছেন নেতার সাথে।

শুভেচ্ছা বিনিময় শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার মো. সফিকুর রহমান বলেন, হাজীগঞ্জ শাহরাস্তি আমার প্রাণ। আমি হাজীগঞ্জ শাহরাস্তিবাসীর সাথে থাকতে চাই।

তিনি সরকারের সাফল্যের কথা উল্লেখ করে বলেন, আজকে দেশের মানুষ অত্যন্ত উৎসবের মধ্যে ঈদ করছে। মানুষের যাত্রাপথের সব ধরণের সুবিধা দেওয়া হয়েছে। সরকারের সর্বোচ্চ আন্তরিকতার ফলে নির্বিগ্মে ঈদ করতে পারছে মানুষ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে এখন বাংলাদেশ রোল মডেল হিসেবে রয়েছে এখন।

আগামী নির্বাচন সম্পর্কে বলেন, দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আওয়ামীলীগের জয় ছাড়া বিকল্প নেই। দেশের তরুণ প্রজন্ম অনেক সচেতন, তারা অবশ্যই নৌকা প্রতীকে রায় দিয়ে দেশেকে উন্নত বাংলাদেশ হিসেবে গড়ে তোলার সংগ্রামে একাত্ম হবে।

নিজের নির্বাচন ভাবনা নিয়ে বলেন, আমি ছোটবেলা থেকে বঙ্গবন্ধু প্রেমী। জনগনের সাথে থেকে কাজ করার আগ্রহ আমার সব সময়। আমি আমার হাজীগঞ্জ শাহরাস্তি জন্য কাজ করতে চাই। দল যদি আমাকে মূল্যায়ণ করে আমি প্রস্তুত আছি নির্বাচন করার। তবে দল যাকে মনোনয়ন দেবেন সবাই ঐক্যবদ্ধভাব তার পক্ষে থেকে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করা হবে।

এ সময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন,শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. কামরুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার মজুমদার, মোস্তফা কামাল চৌধুরী, জাহাঙ্গীর মোহাম্মদ আবেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাদু, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান শান্ত, চিতশী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসকান্দার মির্জাসহ শাহরাস্তির আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিকাল ৫টায় হাজীগঞ্জে মতবিনিময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাকির হোসেন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সাবেক পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়দুর রহমান খোকনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৫ এপ্রিল ২০২৩