Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ-শাহরাস্তিতে কম্বল ও চেক বিতরণ
হাজীগঞ্জ-শাহরাস্তিতে কম্বল ও চেক বিতরণ

হাজীগঞ্জ-শাহরাস্তিতে কম্বল ও চেক বিতরণ

হাজীগঞ্জ -শাহরাস্তিতে এমপি এড.নুরজাহান বেগম মুক্তা সোম ও মঙ্গলবার (২২ ও ২৩ জানুযারি ) শীতার্ত মানুষের মাঝে কম্বল, প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে নগদ চেক বিতরণসহ বিভিন্ন উঠান বৈঠকে যোগদেন।

এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন,‘ জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন । আগামি কয়েক মাসের মধ্যে বাংলাদেশ হবে উন্নয়নশীল দেশ। সে লক্ষ্য অগ্রগতিকে সামনে রেখে তিনি পুরুষের পাশাপাশি নারীদের এগিয়ে আসার আহবান জানান। কেননা নারীরা আজ দেশের বোঝা নয়, দেশের সম্পদ হিসেবে সকল কর্মকান্ডে অংশীদার হিসাবে থাকতে হবে। আমরা যদি উন্নয়ন কর্মকান্ডে নারীদের সাথে রাখি তাহলেই এ দেশ উন্নত রাষ্ট্রে এগিয়ে যেতে সক্ষম হবে।’

তিনি মঙ্গলবার (২৩ জানুয়ারি) চাঁদপুর পল্লী বিদ্যুৎ সার্কিট হাউজের সামনে গরীব দুস্থ শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ ও প্রতিবন্ধী অসহায়দের মাঝে প্রধান মন্ত্রী’র দপ্তর থেকে নগদ চেক বিতরণ করেন। এর আগের দিন সোমবার (২২ জানুয়ারি ) শাহরাস্তির রাজাপুর মাদরাসা,দেবকরা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বেশ কয়েকটি এলাকায় আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিয়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে উঠান বৈঠক, কম্বল এবং নগদ চেক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু তালেব মেম্বার, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী কবির কাজী,গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা.মাহাবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা কবির হোসেন মজুমদার, সেলিম কাজি, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম বাদশা, হাটিলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা জয়বাংলা লীগের সাধারণ সম্পাদক অজয় সরকার, জেলা ছাত্রলীগ নেতা কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা রহমতউল্ল্যাহ ভ‚ঁইয়া প্রমুখ।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ৮:২৫ পিএম, ২২ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার
এজি