Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির নির্বাচন কমিশন গঠন
বাজার

হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির নির্বাচন কমিশন গঠন

হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির কার্যকরি কমিটি গঠনের ল্েয তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) বিকালে গঠিত কমিটির প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক মনিরুজ্জামান বাবলু, নির্বাচন কমিশনার সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্ ও টাইলস ব্যবসায়ী মো. বিল্লাল হোসেন পাটওয়ারীর কাছে দায়িত্ব হস্তান্তর করেন সমিতির নেতৃবৃন্দ।

সমিতির সাবেক সভাপতি গাজী মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও সাবেক সহ-সভাপতি মো. আব্দুল কাদের (কেবিএফ) এর উপস্থাপনায় হাজীগঞ্জ বাজারস্থ স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক সভায় তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের হাতে দায়িত্ব প্রদান করা হয়।

‌সভায় মতামত উপস্থাপন করে বক্তব্য প্রদান করেন, গাজী বিল্লাল হোসেন ও মো. আব্দুল কাদের (কেবিএফ) সহ সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম মিয়াজী, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম হীরা, সাবেক প্রচার সম্পাদক মো. আব্দুল আউয়াল ও সদস্য আবুল বাসার প্রমুখ।

এসময় হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির সদস্য মো. জানে আলম রাছেল, কাজী আব্দুর রহমান, মো. লিটন পাটওয়ারী, মো. আজিজুর রহমান, মো. হুমায়ুন কবির জিয়াসহ অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৮ আগস্ট অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিতে বর্তমান কার্যকরি কমিটি বিলুপ্ত করে নতুন করে কমিটি গঠণের লে একটি নিরপে ও সুষ্ঠু নির্বাচনের সিদ্বান্ত গ্রহণ করা হয়।

ওই সিদ্বান্তের আলোকে শুক্রবার (২৫ আগস্ট) তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের সদস্যদের হাতে দায়িত্ব প্রদান এবং আগামি ১৬ সেপ্টেম্বরের মধ্যে নির্বাচন সম্পন্ন করার সিদ্বান্ত নেয়া হয়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৫ আগস্ট ২০২৩