হাজীগঞ্জ

হাজীগঞ্জ বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। বুধবার (২৯ আগস্ট) দিবাগত রাতে চোরের দল তিনটি দোকান থেকে নগদ টাকা ও মোবাইল স্ক্যাচ কার্ড নিয়ে যায়।

বাজারের ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা গেছে, হাজীগঞ্জ বাজারের ডিগ্রি কলেজ রোডে গার্মেন্টস এর দোকান বি টু উইন এর শো-রুম, স্টেশন রোডে অবস্থিত জিলানী ট্রেডার্স ও সুমাইয়া কনফেকশনারীতে এ চুরির ঘটনা ঘটে।

তিনটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে চোরেরা নগদ প্রায় তিন লাখ ৭০ হাজার টাকা ও ৭০ হাজার টাকা মূল্যের মোবাইল স্ক্যাচ কার্ড নিয়ে যায়।

সরজমিনে গিয়ে দেখা যায়, বি টু উইন শো-রুমের গ্লাসের দরজা ও ক্যাশ বাক্স ভাঙ্গা। এ সময় চোরেরা সিসি ক্যামেরার মেশিন ও ক্যামেরা খুলে নিয়ে যায়। দোকানে থাকা এক বিক্রয় কর্মী জানান, আমাদের মালামাল নেয়নি।

শুধু ক্যাশ বাক্স ভেঙ্গে প্রায় দুই লাখ টাকা নিয়েছে। তবে গ্লাস ভাংঙ্গার সময় চোরের যখমের রক্তের ফোটা দেখা যায়। সুমাইয়া কনফেকশনারীর মালিক মহিউদ্দিন জানান, তাঁরা বিকাশের ব্যবসা করেন। তাঁদের দোকানের ক্যাশ বাক্সে থাকা এক লাখ ৭০ হাজার টাকা ও ৭০ হাজার টাকা মূল্যের মোবাইল কার্ড নিয়ে গেছে চোরেরা। তবে জিলানী ট্রেডার্সে ঢুকে চোরেরা দোকানের মালামাল তছনছ করে গেছে।

ঘটনাস্থল পরিদর্শন করা অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন জানান, আমরা কিছু আলামত সংগ্রহ করেছি। এতে পিবিআই এর সহযোগিতা নিয়ে তদš— করে ব্যবস্থা নিবো।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন জানান, চুরির খবর শুনে আমরা ব্যবসায়ী নেতৃবৃন্দ ¶তিগ্রস্থ দোকানগুলো পরিদর্শন করেছি।

গত সপ্তাহে থানা প্রশাসনের সাথে বাজারে চুরি ডাকাতি রোধে সভা করেছি। কিন্তু তাতে কোন কাজ হয়নি। তবে রাতেই সমিতির কার্যালয়ে এ বিষয়ে জরুরী বৈঠকের সিদ্ধান্ত নিয়েছি।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়

Share