হাজীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে ইফতার

হাজীগঞ্জ পৌর বিএনপির নেতৃবৃন্দের সন্মানে পৌর বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক হোসেন মোল্লার আয়োজনে ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

৬ এপ্রিল বৃহস্পতিবার বিকালে বিএনপির কার্যালয়ে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও হাজীগঞ্জ শাহরাস্তি আসনের প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হক।

এসময় তিনি নেতৃবৃন্দের অবগত করে বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা ও কেন্দ্রীয় বিএনপির কর্মসৃচি হিসাবে আগামি ৮ এপ্রিল শনিবার বিএনপির কর্মসৃচি সফল করতে সবাইকে হাজীগঞ্জ রাজপথে থাকার আহবান জানান।

এ সময় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহীম কাজী জুয়েল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রহিম, সহ সভাপতি মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক আবু নাফের শাহ, পৌর বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন মোল্লা, উপজেলা যুবদলের আহবায়ক আক্তার হোসেন দুলাল প্রমুখ।

উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল খায়ের মজুমদারের সভাপতিত্বে ও পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্রুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৬ এপ্রিল ২০২৩

Share