Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ পৌরসভায় যানবাহন থেকে টোল আদায় বন্ধের নির্দেশ

হাজীগঞ্জ পৌরসভায় যানবাহন থেকে টোল আদায় বন্ধের নির্দেশ

মেহেদী হাছান, হাজীগঞ্জ (চাঁদপুর) :

হাজীগঞ্জ পৌরসভায় যানবাহন থেকে টোল আদায় বন্ধের নির্দেশ দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

অন্যায়ভাবে টোল আদায় বন্ধের জন্য হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকা চাঁদপুর-৫-এর সাংসদ, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম-এর কাছে জনস্বার্থে আবেদনের প্রেক্ষিতে গত ৪ মে ২০১৫ তারিখে স্থানীয় সরকার, পলী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে প্রেরণ করেন।

আবেদনটি স্থানীয় সরকার বিভাগ গুরুত্বের সহিত বিবেচনা করে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উপ-সচিব মো. খলিলুর রহমান স্বাক্ষরিত একটি আদেশ গত ১ জুন ২০১৫ তারিখে ৪৬.০৬৩.০৩১.০২.০০.০০২.২০১২-৮৭৬ নং স্মারক এর মাধ্যমে স্থানীয় পৌর মেয়রের কাছে প্রেরণ করে।

আদেশের কপি সদয় অবগতি ও কার্যার্থে হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকা চাঁদপুর-৫ এর সাংসদ, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এর কাছেও প্রেরণ করা হয়।

মন্ত্রণালয়ের আদেশের সূত্র ধরে স্থানীয় সংসদ সদস্য উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কাছে টোল আদায় বন্ধের জন্য নির্দেশ প্রদান করেন।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. শাহ আলম (এলএলবি) জানান, ‘পৌর এলাকায় কোনো যানবাহন চালক টোল প্রদান করবে না। মাননীয় সাংসদের নির্দেশক্রমে এটি বাস্তবায়ন করতে পুলিশ বিভাগ আপ্রাণ চেষ্টা করবে।’

আপডেট:   বাংলাদেশ সময়  ০৪:১৫  অপরাহ্ণ, ২০ জুন ২০১৫, শনিবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না