Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ পাইলট উবিতে নামাজ ঘর ও শ্রেণিকক্ষ উদ্বোধন
হাজীগঞ্জ পাইলট উবিতে নামাজ ঘর ও শ্রেণিকক্ষ উদ্বোধন

হাজীগঞ্জ পাইলট উবিতে নামাজ ঘর ও শ্রেণিকক্ষ উদ্বোধন

চাঁদপুরের হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে বৃহস্পতিবার (৬ জুলাই) বেলা ২ টায় নির্মিত নামাজ ঘর, শ্রেণিকক্ষ ও ওয়াশরুমের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উদ্বোধন করেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

বক্তব্যে তিনি বলেন, শিক্ষা বিস্তারের হার বাস্তবায়ন করতে হবে। ফলাফল শতভাগ নিশ্চিত করতে সকল শিক্ষকদের প্রতি আগ্রহ বাড়ার পরামর্শ দেন এবং শিক্ষার্থীদের যাবতীয় চাহিদার বিষয়ে জানানোর তাগিদ দেন।

হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ আহম্মেদ খসরু’র সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক তুহিনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পাইলট বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব সেলিম মিয়া, প্রধান শিক্ষক আয়েশা বেগম,সহকারি শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাধারন সম্পাদক খাজা শফিউল বাশার রুজমন, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহআলম প্রমুখ।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ৬ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply