Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জ দুটি হাসপাতালের এক্স-রে রুম সিলগালা
হাসপাতালের

হাজীগঞ্জ দুটি হাসপাতালের এক্স-রে রুম সিলগালা

চাঁদপুরের হাজীগঞ্জে দুটি হাসপাতালের এক্স-রে রুম সিলগালা করা হয়েছে এবং এক ডেন্টাল ডাক্তারকে ১০ দিনের সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার (১৩ মে) দুপুরে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল উক্ত ভ্রাম্যমাB আদালত পরিচালনা করেন।

তথ্যমতে জানা যায়, হাজীগঞ্জ বাজারের শাহাজাহান ম্যামোরিয়াল এন্ড টমা সেন্টার ও গোল্ডেন হাসপাতালের এক্স-রে রুম ঠিক না থাকায় এ দুটি প্রতিষ্ঠানের এক্স-রে রুম সিলগালা করা হয় এবং গোল্ডেন হাসপাতালটি অপরিস্কার থাকায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ছাড়াও হাজীগঞ্জ কলেজ রোডে অবস্থিত মা ডেন্টাল কেয়ারের ডাক্তার মো. শাহ পরান এর কোনো কাগজপত্র না থাকায় তাকে ১০ দিনের জেল, মডেল ফার্মেসী ও জনসেবা ফার্মেসীতে মেয়াদহীন ঔষধ থাকায় ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান সম্পর্কে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈম জানান, অভিযানটি স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক নিয়মিত রুটিন কাজ। এমন অভিযান অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল জানান, আমাদের চলমান অভিযানের অংশ হিসেবে দুটি হাসপাতাল ও দুটি ফার্মেসিকে জরিমানা করা হয়েছে। শুধুমাত্র হাজীগঞ্জ মডেল হাসপাতালের সকল কাগজপত্র ঠিক রয়েছে এবং পরিস্কার ও সুন্দর পরিবেশ দেখেছি। তবে আমাদের এমন অভিযান আগামি দিনেও চলমান থাকবে।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১৩ মে ২০২৪